1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ট্রাক- পিকআপের সংঘর্ষে নিহত ৪ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:০০ পূর্বাহ্ন
শিরোনাম:
পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত এনআইসিইউতে শিশুর মৃত্যু, চিকিৎসককে মেরে আইসিইউতে পাঠাল রোগীর স্বজন

ট্রাক- পিকআপের সংঘর্ষে নিহত ৪

  • Update Time : বুধবার, ৬ জুন, ২০১৮
  • ১৭৯ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিহাতি উপজেলার সরাতৈল নামক স্থানে ট্রাক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন।
বুধবার ভোর সাড়ে ৬টার দিকে উত্তরবঙ্গ থেকে ঢাকামুখী একটি পাথর বোঝাই ট্রাক ও বিপরীতমুখী একটি পিকআপের মধ্যে এই মুখোমুখি সংঘর্ষ হয়।
এ দুর্ঘটনায় ঘটনাস্থলেই চালকসহ তিনজনের মৃত্যু হয়। আহত এক যাত্রীকে টাঙ্গাইল সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় সেখানে তার মৃত্যু।
বঙ্গবন্ধু সেতু পুর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন জানান, ঢাকা থেকে দিনাজপুরগামী পিকআপ ভ্য্যানটি মহাসড়কের সরাতৈল এসে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মালবোঝাই একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই চালকসহ তিনজন নিহত হয়। আহত হয় একজন। তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে সেখানে তার মৃত্যু হয়।
এ দুর্ঘটনার কারণে বঙ্গবন্ধু সেতুর পূর্ব পাড়ে মহাসড়কে যানবাহনের দীর্ঘ লাইন সৃষ্টি হয় বলে সেতু পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) কামাল হোসেন জানান।
সুত্র- সমকাল

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com