1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
থানার মধ্যেই মহিলা পুলিশকে মারধর, শ্লীলতাহানি ! - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৪০ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ

থানার মধ্যেই মহিলা পুলিশকে মারধর, শ্লীলতাহানি !

  • Update Time : সোমবার, ২৬ ডিসেম্বর, ২০১৬
  • ৩৮৭ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: বন্ধুদের কেন আটকে রাখা হয়েছে? এই প্রশ্ন তুলে থানায় হামলা চালাল এক দল যুবক। মারধর করা হল এক মহিলা কনস্টেবলকে। শুধু তাই নয়, থানার ভিতরে তাঁর শ্লীলতাহানিও করল তারা। বড়দিনের রাতে উত্তর ২৪ পরগনার ঘোলা থানার এই ঘটনায় এখনও পর্যন্ত চার যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, বড়দিনের রাতে রাস্তায় রুটিন তল্লাশি চালানো হচ্ছিল। মুড়াগাছার কাছে রাস্তার পাশে বেশ কিছু বার এবং ধাবা রয়েছে। সেখানে তখন তুমুল ভিড়। রাস্তায় গাড়ি-বাইকের ছড়াছড়ি। সেই সময় জোরে বাইক চালানোর অভিযোগে তিন যুবককে পাকড়াও করে পুলিশ। অভিযোগ, মদ্যপ অবস্থায় বাইক চালাচ্ছিলেন তাঁরা। ধৃতদের ঘোলা থানায় নিয়ে যাওয়া হয়। বন্ধুদের পুলিশ ধরে নিয়ে গিয়েছে, এই খবর পেয়েই তাঁদের বেশ কিছু সঙ্গী থানায় পৌঁছয়।

বন্ধুদের ছেড়ে দিতে হবে। এই দাবিতে থানার সামনে চিত্কার করতে থাকে ওই যুবকেরা। জোর করে থানার ভিতর ঢোকার চেষ্টাও করেন বলে অভিযোগ। সেই সময় থানার গেটে এক মহিলা কনস্টেবল রক্ষী হিসেবে ছিলেন। তিনি ওই যুবকদের বাধা দেওয়ার চেষ্টা করলে তাঁকে প্রথমে ধাক্কা মারা হয়। সঙ্গে চলে অকথ্য গালিগালাজ এবং মারধর। পাশাপাশি তাঁর শ্লীলতাহানিও করা হয় বলে অভিযোগ।

মহিলা সহকর্মীকে বাঁচাতে অন্য পুলিশকর্মীদেরও ধাক্কাধাক্কি করা হয়। পরে আরও পুলিশ এসে পরিস্থিতি সামলায়। কর্তব্যরত পুলিসকর্মীকে মারধর, তাঁর শ্লীলতাহানি এবং থানায় তাণ্ডব চালানোর অভিযোগে চার যুবককে গ্রেফতার করে পুলিশ। সোমবার তাঁদের আদালতে তোলা হবে। সুত্র- আনন্দ বাজার।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com