1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
দক্ষিণ সুনামগঞ্জে খেলার মাঠ দখলের চেষ্টা-মামলা দায়ের - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:২২ অপরাহ্ন

দক্ষিণ সুনামগঞ্জে খেলার মাঠ দখলের চেষ্টা-মামলা দায়ের

  • Update Time : শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০১৭
  • ১৬৭ Time View

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি::
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের কামরূপদলং মৌজাস্থিত সুলতানপুর কবরস্থান, শ্মশান, খেলার মাঠ, হিজল-করচ বাগান ও পুকুর-খালের জায়গা দখলকে কেন্দ্র করে পার্বতীপুর গ্রামের মজিবুর রহমান, তারিফ মিয়া, সিরাজ মিয়া ও সদরপুর গ্রামের আরজু মিয়া, আজিদ আলী ও আব্দুল কদ্দুছ সহ মোট ২৪ জনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করা হয়েছে। মামলাটি দায়ের করেছেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার সুলতানপুর গ্রাম নিবাসী গৌছ আলীর ছেলে ছুরত আলী। মোকদ্দমা নং- বিবিধি-২৯৯/২০১৭।
অভিযোগ সূত্রে জানা যায়, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলাধীন কামরূপদলং মৌজাস্থিত ২০৪ নং জেএল’র ০৩ হতে ৩২৯ খতিয়ানের মধ্যে ১২৭ টি খতিয়ানের ৭১০ নং এসএ দাগে ১৫.০০ একর কবরস্থান, শ্মশান, খেলার মাঠ, হিজল-করচ বাগান ও পুকুর-খালের জায়গার রেকর্ডীয় মালিকগণ ভোগ দখলে থাকাবস্থায় মৃত্যুবরণ করায় বাদী সহ সূত্রে বর্ণিত মামলার সাক্ষীগণ উত্তরাধিকারীসূত্রে মালিক হইয়া ভোগদখলে আছেন। বর্ণিত কবরস্থান, শ্মশান, খেলার মাঠ, হিজল-করচ বাগান, পুকুর-খাল সুলতানপুর গ্রামবাসী গ্রামের উন্নয়নের স্বার্থে খেলার মাঠ ও গোচরণ ভূমি হিসাবে ব্যবহার ও খাল লিজ প্রদান করে লিজকৃত ভূমির লভ্যাংশ গ্রামের মসজিদ, মন্দির, কবরস্থান, শ্মশান ঘাট সহ বিভিন্ন উন্নয়নমূলক কাজে অর্থ ব্যয় করে আসছেন। গত ২২ সেপ্টেম্বর সকাল ০৯.০০ টায় সুলতানপুর গ্রামের আব্দুল আওয়াল, আব্দুল কাহার, আছমান আলী, চেরাগ আলী সহ কয়েক সাক্ষীগণ বর্ণিত ভূমির সীমানা নির্ধারণ করিতে গেলে বিবাদী মজিবুর রহমান, তারিফ মিয়া, সিরাজ মিয়া, আরজু মিয়া, আজিদ আলী, আব্দুল কদ্দুছগণ দেশীয় অস্ত্রশস্ত্র দেখিয়ে তাদেরকে আক্রমণের চেষ্টা করে ।
দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী অভিযোগ দায়ের করার বিষয়টির সত্যতা নিশ্চিত করেন এবং তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণের জন্য তদন্তকারী কর্মকর্তাকে নিদের্শ প্রদান করা হয়েছে বলে জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com