1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
দক্ষিণ সুনামগঞ্জে ১৫০ পিস ইয়াবাসহ মাদক সম্রাট আমিরুল ও তার সহযোগী গ্রেফতার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন

দক্ষিণ সুনামগঞ্জে ১৫০ পিস ইয়াবাসহ মাদক সম্রাট আমিরুল ও তার সহযোগী গ্রেফতার

  • Update Time : বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০১৭
  • ২১৮ Time View

দক্ষিন সুনামগঞ্জ প্রতিনিধি :: দক্ষিণ সুনামগঞ্জের শান্তিগঞ্জ বাজার কমিটির সাংগঠনিক সম্পাদক ও ডুংরিয়া শিবপুর গ্রামের ইয়াবা সম্রাট আমিরুল ইসলাম (৩৩) এবং তার সহযোগী হামিদুর রহমান রানা (২৮) কে গ্রেফতার করেছে আর্ম পুলিশ। গ্রেফতারকৃত আমিরুল ইসলাম দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ডুংরিয়া শিবপুর গ্রামের তেরাই মিয়ার ছেলে ও তার সহযোগী হামিদুর রহমান রানা ময়মনসিংহ জেলার হালুয়াঘাট থানাধীন বড়দাসপাড়া গ্রামের হাফিজুর রহমানের ছেলে।

পুলিশ সূত্রে জানায় জানা যায়- বুধবার বিকালে ৭ এপিবিএন লালাবাজার সিলেট এর পুলিশ পরিদর্শক আকরাম হোসেনের নেতৃত্বে এসআই আলী খান ও এস আই লুৎফুর রহমানসহ একদল পুলিশ দক্ষিন সুনামগঞ্জ থানার শান্তিগঞ্জ বাজার সমবায় মার্কেটের দ্বিতীয় তলায় সৌখিন থাই এ্যালমুনিয়াম দোকানে অভিযান চালিয়ে ১৫০ পিছ ইয়াবাসহ তাদেরকে গ্রেপ্তার করে। যার মূল্য অনুমান ৭৫,০০০/- টাকা।
পুলিশ জানায়- অনেক পরিশ্রমের বিনিময়ে ডুংরিয়া শিবপুর গ্রামের তেরাই মিয়ার ছেলে আমিরুল ইসলাকে আটক করা হয়েছে। আসামী আমিরুল ইসলাম দীর্ঘদিন ধরে তার সহযোগীদের নিয়ে এলাকায় মাদকের (ইয়াবা) ব্যবসা করে আসছে। তার বিরুদ্ধে সুনামগঞ্জ সদর থানায় একাধিক মামলা রয়েছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান- আটককৃতদের মঙ্গলবার রাতে জিজ্ঞাসাবাদ শেষে আর্ম পুলিশ থানায় হস্তান্তর করেছে এবং আর্ম পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com