1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
দাদির কবরের পাশে দাফন করা হবে নুসরাতের - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৩৯ পূর্বাহ্ন

দাদির কবরের পাশে দাফন করা হবে নুসরাতের

  • Update Time : বৃহস্পতিবার, ১১ এপ্রিল, ২০১৯
  • ২২৫ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

নিপীড়নের প্রতিবাদ করতে গিয়ে ফেনীর সোনাগাজী ইসলামী সিনিয়র মাদ্রাসা অধ্যক্ষের লোকজনের দেয়া আগুনে দগ্ধ হয়ে মারা যাওয়া মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফির দাফন হবে দাদির কবরের পাশে। পরিবারের পক্ষ থেকে তার দাফনের সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার বাদ আসর সোনাগাজী সাবের সরকারি পাইলট হাইস্কুল মাঠে নুসরাতের জানাজা অনুষ্ঠিত হবে। এর পর পারিবারিক কবরস্থানে দাদির কবরের পাশে তাকে দাফন করা হবে।

সকাল থেকে পরিবারের আপনজনের সঙ্গে গ্রামের শত শত মানুষ অংশ নেন।নুসরাত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ও প্লাস্টিক সার্জারি ইউনিটে চিকিৎসাধীন বুধবার রাতে মারা যান । এর আগে গত শনিবার গুরুতর অগ্নিদগ্ধ অবস্থায় তিনি বার্ন ইউনিটে ভর্তি হন। সোমবার তাকে লাইফসাপোর্টে নেয়া হয়।

ফেনীর সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসার আলিম পরীক্ষার্থী নুসরাতকে শনিবার সকালে পরীক্ষাকেন্দ্রের ভেতরেই তিনতলা ভবনের ছাদে নিয়ে শরীরে আগুন দিয়ে হত্যার চেষ্টা করে দুর্বৃত্তরা। চারজন বোরকাপরা এ হত্যাচেষ্টায় অংশ নেয় বলে নুসরাত জানান।

চিকিৎসকরা জানান, তার শরীরের ৮০ শতাংশ দগ্ধ হয়। এর মধ্যে ৭০ শতাংশই গভীরভাবে দগ্ধ।

এর আগে ২৭ মার্চ ওই মাদ্রাসার অধ্যক্ষ সিরাজউদ্দৌলা তার নিজ কক্ষে ডেকে নিয়ে নুসরাতের শ্লীলতাহানি করে বলে অভিযোগ ওঠে। ওই ঘটনায় থানায় মামলা করলে গ্রেফতার হয় অধ্যক্ষ।

সুত্র- যুগান্তর

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com