1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
দিরাইয়ে প্রতিপক্ষের আঘাতে শ্রমিকের মৃত্যু, গ্রেফতার ৩ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন

দিরাইয়ে প্রতিপক্ষের আঘাতে শ্রমিকের মৃত্যু, গ্রেফতার ৩

  • Update Time : সোমবার, ২৬ নভেম্বর, ২০১৮
  • ২১৮ Time View

দিরাই প্রতিনিধি ::
দিরাইয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছোঁড়া ঢিলের আঘাতে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। শনিবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে দিরাই পৌর সদরের ভরারগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শ্রমিকের নাম মারুফ মিয়া (২৪)। সে সুনামগঞ্জ পৌর সদরের হাছননগর পূর্ব সুলতানপুর গ্রামের নুর ইসলামের পুত্র। রাতেই নিহতের সহোদর বাদী হয়ে ভরারগাঁও গ্রামের মৃত আফজাল শাহ’র পুত্র এরশাদ মিয়া (৫০), তার ছেলে আজির আলী (৩২) ও মৃত আব্দুস ছাত্তারের পুত্র জনি মিয়া (২৭) কে আসামী করে দিরাই থানায় মামলা দায়ের করেছেন। মামলা নং-০৯, তারিখ ২৫-১১-১৮ইং। ঘটনার পর অভিযান চালিয়ে দিরাই থানা পুলিশ ভরারগাও গ্রাম থেকে এরশাদ মিয়া (৫০) কে ও পরদিন (গতকাল রবিবার) বেলা সাড়ে ১২টার দিকে রজনীগঞ্জ বাজার থেকে জনি মিয়া ও আজির আলীকে গ্রেফতার করে ।
নিহত মারুফ মিয়ার সঙ্গীয় শ্রমিক আইনুদ্দিন মিয়া জানান, ভরারগাঁও গ্রামের দক্ষিণ হাটিতে নির্মাণাধীন ব্রীজে নিহত মারুফ মিয়াসহ আমরা ৭ জন লোক শ্রমিকের কাজ করি। আমাদের সবার বাড়ী সুনামগঞ্জ পৌর সদরের হাছননগরে। শনিবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে নির্মাণাধীন ব্রীজের পাশে শ্রমিকদের থাকার ঘরের সামনে ভরারগাঁও গ্রামের জনি মিয়া ও আজির আলীসহ নাম না জানা দুয়েকজনের সাথে আমাদের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তারা ঢিল ছোড়ে মারে। ঢিলের আঘাতে মাটিতে পড়ে যায় নিহত মারুফ মিয়া। আহতাবস্থায় তাকে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার পিয়াস তাকে মৃত বলে ঘোষণা করেন।
দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা কামাল জানান, ঘটনার সাথে জড়িত এজহার নামীয় ৩জন আসামীকেই গ্রেফতার করা হয়েছে। লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com