1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
দিরাইয়ে গর্ভবতী নারীদের টাকা নিয়ে প্রতারণা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৩৭ পূর্বাহ্ন

দিরাইয়ে গর্ভবতী নারীদের টাকা নিয়ে প্রতারণা

  • Update Time : মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০১৭
  • ১৮১ Time View

দিরাই প্রতিনিধি ::
দিরাইয়ে গর্ভবতী নারীদের টাকা নিয়ে লেক্ট্রোজেন মাদার নামক এক এনজিও-এর বিরুদ্ধে প্রতারণার অভিযোগের সত্যতা পেলে দিরাই পৌরসভার মেয়রের হস্তক্ষেপে গর্ভবতী নারীরা তাদের প্রাপ্য সম্মানি ফেরত পান। গর্ভবতী কয়েকজন নারী জানান, সরকার কর্তৃক গর্ভবতী নারীদের প্রত্যেককে এককালীন ৬ হাজার টাকা দেওয়ার কথা থাকলেও ওই এনজিও সংস্থার উপজেলা সমন্বয়কারী সুয়েব আহমদ ও সুপার ভাইজার দিলীপ তাদের ২ হাজার টাকা করে দিতে চাপ দিলে তারা আপত্তি জানান এবং বিষয়টি দিরাই পৌরসভার মেয়র মোশাররফ মিয়াকে জানালে তিনি এনজিও কর্মকর্তাকে ডেকে এনে নারীদের প্রাপ্য সম্মাানি দিয়ে দেন।
এ ব্যাপারে মেয়র মোশাররফ মিয়া বলেন, বর্তমান সরকার গর্ভবতী নারীদের সহায়তায় তাদেরকে এককালীন ৬ হাজার টাকা দেওয়া হলে লেক্ট্রোজেন মাদার সংগঠনটি মোরগ দেওয়ার নামে নারীদের কাছ থেকে ২ হাজার টাকা করে দিতে চাপ দেয়। আমি বিষয়টি জানতে পেরে ব্যাংকে গিয়ে প্রতারণার সত্যতা পেয়ে এনজিও কর্মীদের ডেকে এনে নারীদের প্রাপ্য টাকা তাদের হাতে ফেরত দেই।
এনজিও সমন্বয়কারী সুয়েব আহমদ বলেন, আমাদের ঊর্ধ্বতন কর্মকর্তার নির্দেশ অনুযায়ী গর্ভবতী নারীদের সমিতির মাধ্যমে তাদেরকে মোরগ পালনে উৎসাহিত করতে মোরগ দেওয়ার জন্য এবং অফিসিয়াল রেজিস্ট্রেশন ফি বাবদ ২ হাজার টাকা নেওয়ার জন্য বলা হয়েছিল। এজন্য আমরা ২ হাজার টাকা নিতে চেয়েছিলাম।
উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নুসরাত ফেরদৌসী বলেন, প্রত্যেক গর্ভবতী নারীকে ৬ হাজার টাকার চেক দেওয়া হয়েছে। কোনো কর্মকর্তা যদি কমদিয়ে থাকে তবে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com