1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
দিরাইয়ে ভিজিএফ’র ১০ বস্তা চাল জব্দ, ইউপি সদস্যের বিরুদ্ধে মামলা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:৫০ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত এনআইসিইউতে শিশুর মৃত্যু, চিকিৎসককে মেরে আইসিইউতে পাঠাল রোগীর স্বজন ইরানে হামলা করবে ইসরায়েল

দিরাইয়ে ভিজিএফ’র ১০ বস্তা চাল জব্দ, ইউপি সদস্যের বিরুদ্ধে মামলা

  • Update Time : সোমবার, ১০ জুলাই, ২০১৭
  • ২০৬ Time View

দিরাই প্রতিনিধি ::দিরাই উপজেলার রাজানগর ইউনিয়নের গচিয়া বাজারের একটি টেলিকমের দোকান থেকে ১০ বস্তা ভিজিএফ’র চাল উদ্ধার করেছে দিরাই থানা পুলিশ। গত শনিবার দিবাগত রাতে ইউপি চেয়ারম্যান সৌম্য চৌধুরী ও ভিজিএফ বিতরণের ট্যাগ অফিসার উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা রুহুল আমিনের উপস্থিতিতে এ চাল উদ্ধার করা হয়। রাতেই ইউপি সদস্য অভিজিৎ দাসকে আসামী করে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেন ট্যাগ অফিসার রুহুল আমিন।
ট্যাগ অফিসার রুহুল আমিন জানান, শনিবার দুপুরের দিকে ইউপি চেয়ারম্যান সৌম্য চৌধুরী আমাকে ফোন করে বলেন গচিয়া বাজারের একটি দোকানে ভিজিএফের চাল রয়েছে। আমি পুলিশ নিয়ে এসে চালগুলু উদ্ধার করে থানায় নিয়ে মামলা দায়ের করি।
ইউপি চেয়ারম্যান সৌম্য চৌধুরী বলেন, আমি একটি কাজে ঐ এলাকায় এসেছিলাম। বাজারে আসার পর কিছু লোক আমাকে জানালো তরিক টেলিকমে ভিজিএফের চাল মজুদ রয়েছে। পরে আমি ট্যাগ অফিসারকে বিষয়টি অবগত করে নিয়ে এসে সেখান থেকে চাল উদ্ধার করি।
ইউপি সদস্য অভিজিৎ দাস বলেন, শুক্রবারে রাজানগর বাজার থেকে আমার ওয়ার্ডের ভিজিএফ, ভিজিডি’র চাল বিতরণ করা হয়। সকালের দিকে আমি উপস্থিত থেকে কয়েকটি নামের চাল বিতরণ করার পর জরুরী একটি কাজে অন্যত্র চলে যাই। চেয়ারম্যান সাহেব চাল বিতরণ করেন। আমার ওয়ার্ডের কিছু মহিলা রাজানগর থেকে গাড়ীতে করে চাল নিয়ে গচিয়া বাজারে আসার পর দুপুরের দিকে আমাকে ফোন করে বলেন, তাদের সাথে কোন পুরুষ লোক নাই, তাদের পক্ষে মাথায় করে নদী পার হয়ে চাল নিয়ে বাড়িতে যাওয়া সম্ভব নয়। তাই আমার পরিচিত একটি টেলিকমের দোকানে রাখতে আমি দোকানদারকে ফোন করে বলি। পরদিন শনিবার ঐ মহিলারা তাদের পুরুষ লোক নিয়ে চাল নিতে আসলে দেখে চেয়ারম্যান সেখানে, তিনি তাদেরকে চাল না নিতে বলেন । আমি এলাকায় না থাকার কারণে উনাকে ফোন করে বললেও তিনি চালগুলো মহিলাদেরকে দেননি। এটি আমার বিরুদ্ধে ষড়যন্ত্র।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com