1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
দিরাইয়ে সহপাঠির ছুরিকাঘাতে আহত ৪, আটক ১ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

দিরাইয়ে সহপাঠির ছুরিকাঘাতে আহত ৪, আটক ১

  • Update Time : মঙ্গলবার, ২৯ জানুয়ারী, ২০১৯
  • ২২৪ Time View

দিরাই প্রতিনিধি::
দিরাই সরকারি কলেজের এইচএসসি ২য় বর্ষের ছাত্র গৌতম কুমার দাসের ছুরিকাঘাতে একই কলেজের সহপাঠি অপর ৪ ছাত্র আহত হয়েছে। আহতরা হলেন, দিপু তালুকদার, শিমুল তালুকদার, কণিক তালুকদার শচীন, শ্রাবণ দেবনাথ। আহতরা সকলেই দিরাই পৌরসদরের মজলিশপুর গ্রামের বাসিন্দা ও দিরাই সরকারি ডিগ্রী কলেজের ছাত্র। হামলাকারী গৌতম কুমার দাস উপজেলার সরমঙ্গল ইউনিয়নের চিতলিয়া গ্রামের প্রবীর কুমার দাসের পুত্র। সে বর্তমানে পুলিশ হেফাজতে আছে। সোমবার দুপুর ১২ ঘটিকার দিকে কলেজ ক্যাম্পাস সংলগ্ন সরকারি রাস্তায় এই ঘটনা ঘটে।
জানা যায়, সোমবার কলেজ মাঠে বাৎসরিক ক্রীড়ানুষ্ঠান চলাকালে গৌতম দাসের সাথে একই শ্রেণিতে পড়–য়া দিপু তালুকদার ও তার বন্ধুদের বাকবিতন্ডা হয়। এরই জের ধরে কলেজের সামনের রাস্তায় তারা সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষ চলাকালে গৌতম দাসের এলোপাতাড়ি ছুরিকাঘাতে গুরুতর আহত হয় তারই সহপাঠি ৪ ছাত্র। ঘটনাস্থলের নিকটে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানের অতিথি শিক্ষার্থী ও শিক্ষকরা দ্রুত ঘটনাস্থানে গিয়ে হামলাকারী গৌতম কে আটক করে দিরাই থানা পুলিশে সোপর্দ করেন।
আহতদের মধ্যে দিপু তালুকদার ও কনিক তালুতদারের অবস্থা আশংকাজনক হওয়ায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
দিরাই সরকারী ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রদীপ কুমার দাস বলেন, দিরাই স্টেডিয়ামে কলেজের বাৎসরিক ক্রীড়া প্রতিযোগিতা চলছে, আমরা সেখানে আছি। শুনেছি কলেজের বাহিরে মারামারি হয়েছে, তারা কলেজের ছাত্র কিনা জানি না। আমি খবর নিয়ে দেখতেছি কারা মারামরি করেছে।
দিরাই থানার অফিসার ইনচার্জ মোস্তফা কামাল জানান, হামলাকারী গৌতম দাস পুলিশ হেফাজতে আছে। তার বিরুদ্ধে প্রচলিত আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com