1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
দুই টাকার জন্য যুবককে খুন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩৮ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই

দুই টাকার জন্য যুবককে খুন

  • Update Time : শুক্রবার, ২ আগস্ট, ২০১৯
  • ৩০৪ Time View

কক্সবাজারের মহেশখালীতে মুদি দোকানি ও ক্রেতার মধ্যে ২ টাকা পাওনা নিয়ে বিরোধের জেরে জাহাঙ্গীর আলম (২৫) নামে এক যুবক খুন হয়েছেন।

উপজেলার ধলঘাটা ইউনিয়নের বেগুনবনিয়া গ্রামে বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে এই ঘটনা ঘটে। নিহত জাহাঙ্গীর ওই গ্রামের আব্দুল গফফারের ছেলে।

পুলিশ জানায়, বেগুনবনিয়া গ্রামের নুরুন্নবীর ছেলে আব্দুল গফুর বাড়ির পাশে একটি মুদির দোকান দিয়ে ব্যবসা করেন। জাহাঙ্গীর দোকান থেকে পান-সিগারেট খাওয়ার বিল দিতে গেলে গফুর ১২ টাকা দাবি করেন। এ সময় জাহাঙ্গীর ১০টাকা বিল হয়েছে দাবি করলে কথা কাটাকাটি হয়। মাত্র ২ টাকা নিয়ে এই বিরোধ মুহূর্তের মধ্যেই হাতাহাতিতে রুপ নেয়। এক পর্যায়ে দোকানদার গফুর তার দোকানে থাকা কাঁচের গ্লাস ভেঙে জাহাঙ্গীরেরর পেটে আঘাত করেন। এ সময় ঘটনাস্থলে উপস্থিত লোকজন জাহাঙ্গীরকে দ্রুত চকরিয়া হাসপাতালে নিয়ে গেলে রাত সাড়ে ৯ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ আব্দুল গফুরকে গ্রেফতার করে ও নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠায়।

মহেশখালী থানার ওসি প্রভাষ চন্দ্র ধর বলেন, ঘাতককে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সৌজন্যে সমকাল

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com