1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
দৈনিক সুনামগঞ্জের খবরের নামে আবারও ভুয়া ফেইসবুক আইডি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন

দৈনিক সুনামগঞ্জের খবরের নামে আবারও ভুয়া ফেইসবুক আইডি

  • Update Time : শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭
  • ২৭৩ Time View

স্টাফ রিপোর্টার
একটি প্রতারকচক্র দৈনিক সুনামগঞ্জের খবর পত্রিকার নামে ভুয়া ফেইসবুক আইডি খোলে অপপ্রচার করছে বলে শুক্রবার বিকালে বিভিন্ন এলাকার সচেতন পাঠক ও গ্রাহকরা খবর কর্তৃপক্ষকে জানিয়েছেন।
দৈনিক সুনামগঞ্জের খবর-এর সচেতন পাঠকদের অবগতির জন্য কর্তৃপক্ষ জানিয়েছেন দৈনিক সুনামগঞ্জের খবর পত্রিকার নামে কোন ফেইসবুক আইডি নেই। দৈনিক সুনামগঞ্জের খবর পত্রিকার একটি ফেইজবুক পেজ রয়েছে এবং ওই পেজ থেকে শুধুমাত্র সুনামগঞ্জের খবর পত্রিকায় প্রকাশিত সংবাদ শেয়ার করা হয়।
কিন্তু ওই ভুয়া ফেইসবুক আইডি থেকে অন্য একটি স্থানীয় দৈনিকের সংবাদ প্রকাশ করা হচ্ছে বলে দেখা গেছে। দৈনিক সুনামগঞ্জের খবর কর্তৃপক্ষ ওই ভুয়া ফেইসবুক আইডিতে কাউকে বিভ্রান্ত না হওয়া ও সতর্ক থাকার জন্য অনুরোধ জানিয়েছেন।
দৈনিক সুনামগঞ্জের খবর পত্রিকার ফেইসবুক পেজটি পত্রিকার লোগো দিয়ে তৈরি করা হয়েছে। ফেইসবুক পেজ-এর কভার ও প্রোফাইল পিকচারেও দৈনিক সুনামগঞ্জের খবরের লোগো রয়েছে।
এছাড়া শুক্রবার সন্ধ্যায় দৈনিক সুনামগঞ্জের খবরের বার্তা সম্পাদক বিন্দু তালুকদার তাঁর নিজের ফেইসবুক আইডিতে ওই ভুয়া ফেইসবুক আইডির ছবি দিয়ে সবাইকে সতর্ক থাকা ও বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ জানিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com