1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
দোয়ারাবাজারে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ১৫ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত এনআইসিইউতে শিশুর মৃত্যু, চিকিৎসককে মেরে আইসিইউতে পাঠাল রোগীর স্বজন ইরানে হামলা করবে ইসরায়েল

দোয়ারাবাজারে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ১৫

  • Update Time : রবিবার, ১০ মার্চ, ২০১৯
  • ২৬৪ Time View

দোয়ারাবাজার প্রতিনিধি
দোয়ারাবাজারে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর সমর্থক ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। শনিবার দুপুরে উপজেলার টেংরাবাজারে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
জানা যায়, শুক্রবার রাতে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ডা. আব্দুর রহিমের সমর্থকরা লাঞ্ছিত করে স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগ নেতা দেওয়ান তানভীর আশরাফী চৌধুরী বাবুর কাপপিরিছ’এর ৩ সমর্থককে। শনিবার দুপুরে স্থানীয় গণ্যমান্যরা মিমাংসার উদ্যোগ নেন। মিমাংসা বৈঠকেই কথা কাটাকাটির এক পর্যায়ে নৌকা প্রতীকের সমর্থক ইউপি চেয়ারম্যান মামুনুর রশিদ ও কাপপিরিছ এর সমর্থক আব্দুল মতিনের লোকজন সংঘর্ষে লিপ্ত হয়।
সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ১৫ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।
আহতদের মধ্যে স্থানীয় ইউপি সদস্য আব্দুল মতিন (৪৫), তাজুল ইসলাম (৩৮) ও তৌহিদুল (৩৭) কে প্রথমে দোয়ারাবাজার হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। স্থানীয় ইউপি সদস্য মামুনুর রশিদের বাবা মিজানুর রহমানকে (৭০) প্রথমে দোয়ারাবাজারে পরে সুনামগঞ্জ সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।
দোয়ারাবাজার থানার ওসি সুশীল রঞ্জন বললেন, ‘পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে আছে। এ ব্যাপারে কেউ কোন অভিযোগ করেন নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com