1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ধর্মঘট স্থগিত, যান চলাচল শুরু ঢাকা-চট্টগ্রাম-সিলেট মহাসড়কে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

ধর্মঘট স্থগিত, যান চলাচল শুরু ঢাকা-চট্টগ্রাম-সিলেট মহাসড়কে

  • Update Time : বুধবার, ২০ নভেম্বর, ২০১৯
  • ৩৮৮ Time View

নতুন সড়ক পরিবহন আইন সংশোধনের দাবিতে ডাকা ধর্মঘট স্থগিত করেছে নারায়ণগঞ্জ জেলার শ্রমিকরা। এতে আবার সচল হয়েছে ঢাকা-নারায়ণগঞ্জ, ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কের যান চলাচল।

আজ বুধবার দুপুর দুইটার দিকে আন্দোলনরত পরিবহন শ্রমিকরা তাদের ধর্মঘট স্থগিত করেন। পুলিশ প্রশাসনের হস্তক্ষেপে ধর্মঘট স্থগিত করা হয়েছে বলে জানা গেছে।

এর আগে আজ সকালে শ্রমিকদের ধর্মঘটে অচল হয়ে পড়ে রাজধানীর সঙ্গে চট্টগ্রাম ও সিলেটের সড়ক যোগাযোগ।

এছাড়া সড়ক পরিবহন আইন-২০১৮ স্থগিত ও সংশোধনের দাবিসহ নয় দফা দাবিতে বাংলাদেশ ট্রাক-কাভার্ডভ্যান পণ্য পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদের ডাকা অনির্দিষ্টকালের কর্মবিরতি চলছে সারাদেশে। আন্দোলনরত শ্রমিকরা অন্যান্য গাড়িও চলাচল বন্ধ করে দেয়। এতে অচলাবস্থার তৈরি হয় সড়কে।

নারায়ণগঞ্জ জেলা ট্রাফিক পুলিশের পরিদর্শক (প্রশাসন) মোল্লা তাসনিম হোসেন ধর্মঘট স্থগিতের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। শ্রমিকদের বুঝিয়ে বলায় তারা আন্দোলন স্থগিত করেছে বলে জানান তিনি।

এতে যান চলাচল শুরু হয়েছে ঢাকা-নারায়ণগঞ্জ, ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com