1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ধর্মপাশায় ইভটিজিং’র অভিযোগে দুই ভাই আটক - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০২:৩২ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত এনআইসিইউতে শিশুর মৃত্যু, চিকিৎসককে মেরে আইসিইউতে পাঠাল রোগীর স্বজন ইরানে হামলা করবে ইসরায়েল শাওয়াল মাসের ছয় রোজা নিয়ে মহানবী (সা.) যা বলেছেন জগন্নাথপুরে এম এ মান্নান –  বাংলাদেশ কে শেষ করার জন্য একটি গোষ্ঠী এখনো কাজ করছে তাদের প্রতিহত করতে হবে  

ধর্মপাশায় ইভটিজিং’র অভিযোগে দুই ভাই আটক

  • Update Time : শনিবার, ২২ জুলাই, ২০১৭
  • ২৬৯ Time View

ধর্মপাশা প্রতিনিধি
ধর্মপাশায় সপ্তম শ্রেণির এক ছাত্রীকে ইভটিজিং করার অভিযোগে জুয়েল ও সোহেল নামের দুই বখাটে ভাইকে আটক করেছে মধ্যনগর থানা পুলিশ। বৃহস্পতিবার রাত ১০টায় তাদের আটক করা হয়। তারা দুইজনই মধ্যনগর ইউনিয়নের তেলিপাড়া গ্রামের আহম্মেদ আলীর ছেলে।
জানা যায়, বেশ কয়েক দিন ধরে জুয়েল ও সোহেল সপ্তম শ্রেণির এক ছাত্রী বিদ্যালয়ে যাওয়া আসার পথে উত্ত্যক্ত করে আসছিল। এ নিয়ে বৃহস্পতিবার ওই ছাত্রীর অভিভাবক মধ্যনগর থানায় লিখিত অভিযোগ করেন। পরে বৃহস্পতিবার রাত ১০টায় তাদেরকে মধ্যনগর বাজার থেকে আটক করা হয়।
মধ্যনগর থানার ওসি সেলিম নেওয়াজ বলেন, আসামীদের শুক্রবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com