1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ধর্ষনপ্রেমী রুবেল এক আতংকের নাম - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন

ধর্ষনপ্রেমী রুবেল এক আতংকের নাম

  • Update Time : রবিবার, ১৩ নভেম্বর, ২০১৬
  • ২১২ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: রুবেল। কেউ ডাকে রাফসান হিসেবে। তবে এলাকাবাসীর কাছে সে মুর্তিমান আতন্ক। তরুণীদের কাছে ত্রাস হিসেবেই পরিচিত। ধর্ষণ প্রেম। তার নেশা ধর্ষণ। সুযোগ পেলেই হামলে পড়তো ছাত্রী ও তরুণীদের ওপর। তার সহযোগীদের সঙ্গে নিয়ে ওঁৎ পেতে থাকতো বাড্ডার ত্রাস বলে পরিচিত রাফসান হোসেন ওরফে রুবেল (২৬)। প্রায়ই সে স্থানীয় তরুণীদের উত্ত্যক্ত করতো। সুযোগ পেলেই দলবলসহ ধর্ষণের ছক একে চালিয়ে যাচ্ছিল তার অপকর্ম। কিন্তু লোকলজ্জা, ভয়ভীতি, হুমকি ও মারধরের ভয়ে আইন-শৃঙ্খলা বাহিনীকে জানাতে সাহস পেতো না ভুক্তভোগীরা।

শনিবার বেলা ১১টায় কারওয়ানবাজারের বিএসইসি ভবনে নিজস্ব লিগ্যাল অ্যান্ড মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান র‌্যাব-১ এর অধিনায়ক লে. কর্নেল তুহিন মোহাম্মদ মাসুদ।

এসময় রুবেলের কাছ থেকে একটি হুওয়াই স্মার্ট ফোন ও নগদ নয় হাজার ৬৬৭ টাকা উদ্ধার করা হয়েছে বলে জানান তিনি।

লে. কর্নেল তুহিন বলেন, ধর্ষণ, ছিনতাই, চাঁদাবাজি, প্রতারণাসহ কমপক্ষে ২০টি অভিযোগ রয়েছে বাড্ডার রুবেলের বিরুদ্ধে।

সর্বশেষ গত ২৫ অক্টোবর রাজধানীর বাড্ডায় এক গারো তরুণীকে ধর্ষণ করে রুবেলসহ স্থানীয় বখাটেরা। ওই ঘটনায় সালাউদ্দিন নামে এক সহযোগী গ্রেফতার হলেও মূল হোতা রুবেল ছিল ধরাছোঁয়ার বাইরে।

র‌্যাব-১ এর সিও বলেন, ঘটনার শিকার গারো তরুণী রাজধানীর একটি বিউটি পার্লারে কাজ করেন। গত ২৫ অক্টোবর বিকাল সাড়ে ৩টার দিকে হবু স্বামী রিপনের সঙ্গে দেখা করতে উত্তর বাড্ডার তিন নম্বর লেনের হাসান উদ্দিন সড়কের হাজী রুহুল আমিনের মেসে যায়।

এ সময়ে ভাড়াটিয়া নাজমুল, সালাহউদ্দিন সালু, জয়নাল, আল-আমিন ও রনির উপস্থিতিতে ম্যানেজার হানিফ রিপনকে বলে মেসে নারী আনা নিষেধ, তুমি কেন এখানে নারী নিয়ে এসেছ? ১ নভেম্বর মেস ছেড়ে অনত্র চলে যাবা।

লে. কর্নেল তুহিন বলেন, এ সময় ওই মেসের বাসিন্দা সালাহউদ্দিন সালু মোবাইল ফোনের মাধ্যমে স্থানীয় সন্ত্রাসী আল-আমিন, রনি, সুমন, নাজমুল ও সুমনকে সেখানে ডেকে আনে। তারা রিপনকে মেসে মহিলা আনার অযুহাতে ঘটনা দফা-রফার ফাঁদে ফেলে নগদ ১৭ হাজার টাকা ও একটি হুওয়াই স্মার্ট ফোন ছিনিয়ে নেয়।

এরপর ধর্ষক রুবেল সহযোগী সালুকে নিয়ে ভিকটিমকে প্রাণের ভয় দেখিয়ে পাশের হাজী মোশাররফ মিয়ার পরিত্যাক্ত বাড়ির একটি রুমে নিয়ে ধর্ষণ করে। সে সময়ে আল-আমিন, ও সালাহ উদ্দিন সালু বাইরে অবস্থান করে রুবেলকে সহযোগিতা করে।

তিনি বলেন, রুবেলের বিরুদ্ধে ৬টি মামলাসহ ২০টি অভিযোগ রয়েছে। প্রত্যেকটি মামলায় সে পলাতক আসামী। তাকে রিমাণ্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com