1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
নবীগঞ্জে ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থদের মধ্যে ঢেউটিন ও চেক বিতরণ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:৫২ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

নবীগঞ্জে ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থদের মধ্যে ঢেউটিন ও চেক বিতরণ

  • Update Time : সোমবার, ২৭ এপ্রিল, ২০১৫
  • ৪৪৫ Time View

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি::হবিগঞ্জের নবীগঞ্জে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্তদের মধ্যে চেক ও ঢেউটিন বিতরন করা হয়েছে। গতকাল রবিবার দুপুরে উপজেলা পরিষদের সামনে নবাগত উপজেলা নিবার্হী কর্মকর্তা মুহাম্মদ মাসুম বিল¬াহ‘র সভাপতিত্বে প্রধান অথিতি হিসেবে উপস্থিত থেকে ৩ হাজার টাকার চেক ও ঢেউটিন বিতরন করেছেন হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য এমএ মুনিম চৌধুরী বাবু।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর চৌধুরী, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ মিলু, প্রেসক্লাব সভাপতি এটিএম সালাম, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক নির্মেলেন্দু দাশ রানা, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আমিনুর রহমান সুমন।
উলে¬খ, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অধীনে ৭২ টি ক্ষতিগ্রস্থ পরিবারকে উক্ত চেক ও ঢেউটিন বরাদ্ধ দেয়া হয়। এর আগে গত ১১ এপ্রিল ২৮টি ক্ষতিগ্রস্থ পরিবারকে ঢেউটিন ও চেক দেয়া হয়েছিল। গতকাল অন্যান্য ক্ষতিগ্রস্থদের চেক ও ঢেউটিন দেয়া হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com