1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
নবীগঞ্জে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত ১০ ॥ আটক ২ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

নবীগঞ্জে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত ১০ ॥ আটক ২

  • Update Time : বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০১৫
  • ২৯৭ Time View

নবীগঞ্জ সংবাদদাতা :নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের কানাইপুর গ্রামে বুধবার গভীর রাতে ঘর নির্মাণকে কেন্দ্র করে এক রক্তক্ষয়ী সংর্ঘষে কমপক্ষে ১০ জন গুরুতর আহত হয়েছে। আহতদের মধ্যে ২ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ও বাকীদের উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে ভর্তি এবং প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। ঘটনার খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন এবং ২ জনকে আটক করে ৫৪ ধারায় জেল হাজতে প্রেরন করেছে।
স্থানীয় সুত্রে জানাযায়, উপজেলার সদর ইউনিয়নের কানাইপুর গ্রামের মৃত জহুর উদ্দিনের ছেলে আসাব উদ্দিন দীর্ঘদিন ধরে কেলী কানাইপুর হেলি প্যাড মাঠ সংলগ্ন এক খন্ড ভুমি ভোগ দখলে আছেন। সম্প্রতি ওই ভুমি টুকু একই গ্রামের আব্দুল বারিক তাদের পৈত্রিক সম্পত্তি দাবী করে জবর দখলের চেষ্টা করে আসছিল। এনিয়ে গত ক’দিন ধরে উভয় পক্ষের মধ্যে টানটান উত্তেজনা বিরাজ করে আসছিল। গত মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে আসাব উদ্দিনের দখলীয় বিরোধীয় ভুমিতে আব্দুল বারিক তার লোকজন নিয়ে ঘর নির্মাণ করতে যায়। খবর পেয়ে আসাব উদ্দিন ও তার লোকজন বাধাঁ দিলে উভয় পক্ষের মধ্যে গভীর রাতে উক্ত রক্তক্ষয়ী সংর্ঘষ বাঁেধ। এতে কমপক্ষে ১০ আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে এবং আঞ্জব আলী ও মিনিষ্টার মিয়া নামে দু’জনকে আটক করে থানায় নিয়ে আসেন। তবে আটককৃত আঞ্জব আলী ঘটনার সাথে সম্পৃক্ত নয় বলে স্থানীয় লোকজন জানিয়েছে। পুলিশ আটককৃতদের ৫৪ ধারায় কোর্ট হাতে প্রেরন করেছে। আহতদের মধ্যে আসাব উদ্দিন (৫৫), তার ছেলে ছমরু মিয়া (২২)কে সিলেট এবং অপর আহত আমজদ আলী (৩৪), মিঠু মিয়া (২০), সামছু মিয়া (২৬), ফুলুদা বেগম (৩০), দুলু মিয়া(৩৮)কে উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে ভর্তি ও বাকীদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। ঘটনার পর পর এলাকায় উত্তেজনা বিরাজ করছে বলে স্থানীয় সুত্রে জানাগেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com