1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
নবীগঞ্জে ১৩টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৭৯,সদস্য পদে ৫৬২ জন এবং মহিলা সদস্য পদে ১৬৩ জনের মনোনয়নপত্র দাখিল - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৪৩ পূর্বাহ্ন

নবীগঞ্জে ১৩টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৭৯,সদস্য পদে ৫৬২ জন এবং মহিলা সদস্য পদে ১৬৩ জনের মনোনয়নপত্র দাখিল

  • Update Time : বুধবার, ৪ মে, ২০১৬
  • ১৮২ Time View

রাকিল হোসেন- আগামী ২৮ শে মে নবীগঞ্জ উপজেলার ১৩টি ইউনিয়নের নির্বাচনকে কেন্দ্র করে মনোনয়ন জমার শেষ দিনে গতকাল মঙ্গলবার নবীগঞ্জ নির্বাচন অফিসে ও স্ব-স্ব দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং অফিসারের কার্য্যালয়ে চেয়ারম্যন পদে ৭৯ জন,সাধরন সদস্য পদে ৫ শত ৬২ জন এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ১ শত ৬৩ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন। ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে চেয়ারম্যান,সাধারন সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যরা তাদের মনোনয়ন পত্র দাখিল করেন।
নির্বাচন কমিশন সুত্রের তথ্য মোতাবেক জানাযায়, আগামী ২৮ শে মে চতুর্থ দফায় নবীগঞ্জ উপজেলার ১৩টি ইউনিয়নের নির্বাচনকে কেন্দ্র করে চেয়ারম্যান,সাধারন সদস্য ও মহিলা সংরক্ষিত সদস্য প্রার্থীরা ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশে গতকাল মঙ্গলবার বিকালে মনোনয়নপত্র জমা শেষ হয়। প্রার্থীদের মনোনয়নপত্র আগামী ৫ মে যাছাই-বাছাই করা হবে। প্রার্থীতা প্রত্যাহারের শেষ সময়সীমা আগামী ১২ মে নির্ধারন করা হয়েছে। এছাড়া দলীয় ও স্বতন্ত্র প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ করা হবে আগামী ১৩ মে। নবীগঞ্জে ১৩ টি ইউনিয়ন নিয়ে গঠিত উপজেলায় মোট ভোটার সংখ্যা হচ্ছে ২ লাখ ১৬ হাজার ৯ শত ৫৭। নির্বাচনকে কেন্দ্র করে নবীগঞ্জের সর্বত্র উৎসবমুখর পরিবেশের বিরাজ হয়েছে ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com