1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
নিঁখোজ নারীকে মিলল অজগরের পেটে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০২:২৯ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত এনআইসিইউতে শিশুর মৃত্যু, চিকিৎসককে মেরে আইসিইউতে পাঠাল রোগীর স্বজন ইরানে হামলা করবে ইসরায়েল শাওয়াল মাসের ছয় রোজা নিয়ে মহানবী (সা.) যা বলেছেন জগন্নাথপুরে এম এ মান্নান –  বাংলাদেশ কে শেষ করার জন্য একটি গোষ্ঠী এখনো কাজ করছে তাদের প্রতিহত করতে হবে  

নিঁখোজ নারীকে মিলল অজগরের পেটে

  • Update Time : রবিবার, ১৭ জুন, ২০১৮
  • ২৪৬ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::দ্বীপরাষ্ট্র ইন্দোনেশিয়ার মুনাদ্বীপে শুক্রবার থেকে নিখোঁজ ছিলেন ৫৪ বছর বয়সী ওয়া তিবা নামের এক নারী।
তাকে খুঁজে না পাওয়ায় শতাধিক গ্রামবাসী চিরুনি তল্লাশি চালায়। এক পর্যায়ে বাগানে তার স্যান্ডেল খুঁজে পায় গ্রামবাসী। এর একটু দূরে পেট ফুলে থাকা বিশাল এক অজগর সাপ দেখতে পায় তারা। তখনই গ্রামবাসীর সন্দেহ হয়।

এরপর সাপের পেট ফেঁড়ে দেখা যায় ওই নারীকে আস্ত খেয়ে ফেলেছে সাপটি। ৫৪ বছরের ওয়া তিবা নামের ওই নারীকে আস্ত গিলে ফেলা দেখে বিস্মিত হয় গ্রামবাসী।

ওই নারীর স্বজনরা জানান, বাগানে কাজ করতে গিয়েছিলেন তিনি। তারপর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না।

এ ঘটনার পর স্থানীয় পুলিশ কর্মকর্তা হামকা জানান, বাগানের মধ্যে ২৩ ফুট লম্বা এক অজগরকে দেখতে পান স্থানীয়রা। মরার মতো সাপটি শুয়ে থাকায় সন্দেহ হয় তাদের। অনুমানের বশেই সাপটির পেট কাটে ওই নারীর স্বজনরা। পরে অজগরের পেটে পাওয়া যায় অবিকৃত অবস্থায় ওই নারীর দেহ।

ইন্দোনেশিয়া, ফিলিপাইনে প্রায়ই গবাদি পশুসহ বিভিন্ন জীবজন্তু খেয়ে ফেলে বড় বড় অজগর। কিন্তু আস্ত মানুষ গিলে ফেলার ঘটনা বিরল। সূত্র: ওয়েবসাইট

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com