1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
নিখোঁজের ৩ দিন পর তাহিরপুরের লেকে ভেসে উঠলো পর্যটকের লাশ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:০৬ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ

নিখোঁজের ৩ দিন পর তাহিরপুরের লেকে ভেসে উঠলো পর্যটকের লাশ

  • Update Time : সোমবার, ৭ আগস্ট, ২০১৭
  • ১৯৪ Time View

তাহিরপুর প্রতিনিধি

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার টেকেরঘাটের লাইমস্টোন লেকে নিখোঁজ পর্যটক ওয়াহিদ পলিন (২৮) -এর লাশ ৩দিন পর ভেসে উঠেছে। সোমবার সকাল সাড়ে ৮টায় লেকের মধ্যে ভাসমান অবস্থায় লাশ দেখতে পায় স্থানীয় লোকজন। খবর পেয়ে লাশ উদ্ধার করেছে পুলিশ।

টাংগুয়ার হাওরের দায়িত্বে থাকা সুনামগঞ্জ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিট্রেট শাকিল আহমেদ জানান, নিখোঁজের পর থেকে গত দু’দিন পুলিশ, বিজিবি ও ডুবুরীদল চেষ্টা চালিয়ে লেকের পানিতে ডুবে যাওয়া নিখোঁজ পলিনের সন্ধ্যান পায় নি। যে স্থানে পলিন নিখোঁজ হয়েছে সে স্থান থেকে অনেক ৩০ গজ দুরে লাশ ভেসে উঠে সকালে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, নিহত ওয়াহিদ পলিন(২৮)কুমিল্লা জেলার মোরাদনগড় উপজেলার সাংলাজুর গ্রামের মোস্তোফা কামালের ছেলে। পলিন ঢাকা বসুন্ধারা গ্রুপে চাকুরী করতেন। মিরপুর ১৪এর ডেসকো কোয়াটারে বসবাস করেন।

গত শুক্রবার সকালে সুনামগঞ্জ থেকে তাহিরপুর উপজেলায় ৫ বন্ধুসহ বেড়াতে এসে লাইম স্টোন লেকে গোসল করতে গিয়ে নিঁখোজ হন ওয়াহিদ পলিন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com