1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরের নির্বাচনী মাঠে সহিংসতা ছড়াতে পারে ফেসবুক ! - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:১৪ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ

জগন্নাথপুরের নির্বাচনী মাঠে সহিংসতা ছড়াতে পারে ফেসবুক !

  • Update Time : শুক্রবার, ১৩ মে, ২০১৬
  • ৪৯৮ Time View

আলী আহমদ:: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে জগন্নাথপুরের নির্বাচনী মাঠে সহিংসতা ছড়াতে পারে ফেসবুক এমন আশংকা করছেন সচেতন মহল। মত প্রকাশের নামে প্রার্থীরদের পক্ষে বিপক্ষে কটাক্ত করে স্ট্যাটাস দেয়া হচ্ছে। যে কারনে সহিংসতার আশংকা দেখা দিচ্ছে। অতি সম্প্রতি কয়েকজন চেয়ারম্যান প্রার্থীর পক্ষে বিপক্ষে বিরূপ মন্তব্য করে ফেসবুকের ভূয়া আইডি থেকে বিরুপ মন্তবের অভিযোগ পাওয়া গেছে।
জানা যায়, নির্বাচন উপলক্ষে দীর্ঘদিন ধরেই নিজ নিজ পছন্দের প্রার্থীর পক্ষে ফেসবুকে সমর্থকরা প্রচার প্রচারনা চালিয়ে আসছেন। ইনাদিং নামে বেনামে ভূঁয়া ফেসবুক আইডি থেকে প্রার্থীদের বিষয়ে কুরুচিপূর্ণ নানা অশ্লীল মন্তব্য প্রকাশ করা হচ্ছে। আবার কেউ কেউ প্রার্থী ও তাদের আত্বীয় স্বজনদেi চারিত্রিক নানা দোষ ত্রুটি তুলে ধরে ভোট না দিতে আহ্বান জানাচ্ছেন। পাটলী ইউনিয়নের বাসিন্দা রঞ্জু দাশ জানান, নির্বাচন উপলক্ষে নানা অপ্রচারে ফেসবুকে প্রায়ই আমাদেরকে বিভ্রান্তিতে ফেলে দিচ্ছে। এসব অপপ্রচার বন্ধ না হলে নানা সমস্যার সৃষ্টি করতে পারে। সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের বাসিন্দা সুহেল রাব্বানী বলেন, সামজিক যোগাযোগের জনপ্রিয় এই মাধ্যমকে ব্যবহার করে প্রার্থীরা প্রচারনার ভাল সুযোগের পাশাপাশি বিরূপ মন্তবের মাধ্যমে প্রতিহিংসায় জড়িয়ে পড়ছেন যা আমাদের নাগরিকদের জন্য হতাশা ব্যঞ্জক। ফেসবুকে অপপ্রচার প্রসঙ্গে এক চেয়ারম্যান প্রার্থীর সমর্থক নাম প্রকাশ না করার শর্তে জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, আমাদের প্রার্থী বিদেশী মাদক ব্যবসা করেন এরকম প্রচারনা চালিয়ে বিভ্রান্ত করা হচ্ছে। আরেক চেয়ারম্যান প্রার্থীর সমর্থক জানান,ভূয়া আইডি থেকে প্রায়ই তাদের প্রার্থীর বিরুদ্ধে নানা অপপ্রচার চলছে বলে তিনি অভিযোগ করেন। এবিষয়ে জানতে চাইলে জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি তদন্ত খান মোহাম্মদ মাইনুল জাকির জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে বলেন, সুনিদিষ্ট অভিযোগ পেলে আমরা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে আইনানুগ পদক্ষেপ নিতে পারি। তবে আমার জানামতে কেউ এবিষয়ে থানায় কোন অভিযোগ দেননি। তিনি প্রার্থী ও সমর্থকদের এবিষয়ে সাবধানতা অবলম্বন করার আহ্বান জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com