1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
নির্বাচনী শো-ডাউন শেষে ঈদপুনর্মিলনী সভায় আজিজুজ সামাদ- এবার নৌকা নিয়েই নির্বাচণ করব ইনশাআল্লাহ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন

নির্বাচনী শো-ডাউন শেষে ঈদপুনর্মিলনী সভায় আজিজুজ সামাদ- এবার নৌকা নিয়েই নির্বাচণ করব ইনশাআল্লাহ

  • Update Time : বৃহস্পতিবার, ৬ সেপ্টেম্বর, ২০১৮
  • ২৩৩ Time View

স্টাফ রিপোর্টার :: জগন্নাথপুর-দক্ষিন সুনামগঞ্জ নিয়ে গঠিত সুনামগঞ্জ -৩ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আজিজুস সামাদ আজাদ ডন বলেছেন, আগামী নির্বাচনে আওয়ামী লীগ ক্ষমতায় না থাকলে বাংলাদেশের অস্তত্বি থাকবে না। কারন শেখ হাসিনার হাতেই একমাত্র বাংলাদেশ সুরক্ষিত। তাই বাংলাদেশ রক্ষায় আগামী নির্বাচনেও আওয়ামী লীগকে ক্ষমতায় বসাতে হবে।
তিনি বলেন, বাবার মৃত্যুর পর থেকে প্রায় ১৪ বছর ধরেই আপনাদের সুখ দুঃখের সাথী হয়ে মাঠে পড়ে আছি। আপনাদের ভালবাসা আর প্রেরনায়ই আমার শক্তি। আপনাদের সেবায় করার লক্ষ্যে কেন্দ্রীয় নিদের্শে আমি নৌকার পক্ষে ভোট চাইতে মাঠে নেমেছি। তিনি বলেন, আপনার ঐক্যবদ্ধ থাকলে এবার আওয়ামীলীগের মনোনয়ন আমি পাব। তিনি বলেন, আজ থেকে নির্বাচনী প্রচারনা শুরু হলো আমাদের।ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষে প্রচারনাং অংশ নেওয়ার জন্য তিনি সবার প্রতি আহবান জানান।
বৃহস্পতিবার বিকেলে নির্বাচনী প্রথম শো-ডাউন শেষে জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের একাংশের উদ্যোগে আয়োজিত ঈদপুনর্মিলনী সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।
উপজেলার সদরের জগন্নাথপুর মধ্যবাজারে জগন্নাথপুর পৌরসভার মেয়র উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মনাফের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সিরাজ উদ্দিন মাষ্টার এবং সাংগঠনিক সম্পাদক জয়দ্বীপ সুত্রধর বীরেন্দ্রের যৌথ পরিচালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন
দক্ষিন সুনামগঞ্জ আওয়ামী লীগের সভাপতি আব্দুল হেকিম, প্রবীন আওয়ামী লীগ নেতা সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান সুফি মিয়া চৌধুরী, দক্ষিন সুনামগঞ্জ আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক চেয়ারম্যান জগলুল হায়দার, পাতারিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা গোলাম মোস্তফা, জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি জেলা পরিষদের সদস্য সৈয়দ ছাব্বির আহমদ, উপেজলা আওয়ামী লীগের সাবেক সাংগঠকি সম্পাদক শহিদুল ইসলাম বকুল, কলকলিয়া ইউনিয়ন পরিষশদের চেয়ারম্যান আব্দুল হাসিম, পাটলী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক চেয়ারম্যান আঙ্গুর মিয়া, পূর্ব বীরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আব্দুল গফুর,মীরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল কাদির, রানীগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ নেতা শাহিন আহমদ, পৌর আওয়ামী লীগ নেতা পৌর কাউন্সিলর আবার মিয়া, জগন্নাথপুর বাজার ব্যবস্থাপনা কমিটির সাধারন সম্পাদক জাহির উদ্দিন. দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নিজাম উদ্দিন,উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি হাবিবুর রহমান হাবিব, সাধারন সম্পাদক মোতাহির আলী, সহ-সভাপতি হোসাইন আহমদ টিটু, পৌর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ছালিক আহমদ পীর, ছাত্রলীগ নেতা তৈয়বুর রহমান সিতু, মিঠন দেব, সাইফুর রহমান সোহাগ প্রমুখ। এর পূর্বে উপজেলার বিভিন্ন স্থান থেকে খন্ড খন্ড মিছিল সভাস্থলে এসে মিলিত হয়। পরে আজিজুস সামাদ আজাদ ডনের নেতৃত্বে বাজার প্রাঙ্গন থেকে বিরাজ মিছিল বের হয়। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিন শেষে সভায়স্থলে গিয়ে শেষ হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com