1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করতে চাই : ব্যারিস্টার ইমন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন

নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করতে চাই : ব্যারিস্টার ইমন

  • Update Time : রবিবার, ১৮ জুন, ২০১৭
  • ৩০৪ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: নৌকা প্রতীক নিয়ে আগামী সংসদ নির্বাচনে অংশগ্রহণের আশাবাদ ব্যক্ত করেছেন সুনামগঞ্জ জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন। শনিবার বিশ্বম্ভরপুর উপজেলা প্রেসক্লাব প্রাঙ্গণে ইফতার ও দোয়া মাহফিলপূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আশা ব্যক্ত করেন।
ব্যারিস্টার ইমন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নমিনেশন দিয়েছিলেন। আর যারা নেতৃবৃন্দ রয়েছেন এবং আপনারা সবাই যদি দোয়া রাখেন নৌকা নিয়ে নির্বাচন করতে চাই। আপনারা পাশে থাকলে সুনামগঞ্জের উন্নয়নের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সজীব ওয়াজেদ জয়ের ডিজিটাল বাংলাদেশ গড়ার জন্য ইয়াং জেনারেশনকে নিয়ে কাজ করতে চাই।
ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন আরো বলেন, আজকে শেখ হাসিনার জন্যই সুনামগঞ্জ জেলায় উন্নয়ন হচ্ছে। কিন্তু অনেক সময় আমাদের সরকারের সাংসদ না থাকায় আমরা অনেক খবর পাই না। আমরা জানি না টিআর কই, আমরা জানি না সৌরবিদ্যুৎ কই, আমরা জানি না চাল কই। আমরা কিছুই জানি না। আওয়ামী লীগের সরকার আমরা সকলে ভোট দিয়ে গঠন করি, মন্ত্রী গঠন করি। তাছাড়া আমাদের সুনামগঞ্জে ভোটে অনেক কিছু হয়, এই বিশ্বম্ভরপুরের ভোট বার বার ক্ষমতায় নিয়ে এসেছে। সুনামগঞ্জ রাজনীতিতে অনেক কিছু দিয়েছে কিন্তু বার বার সুনামগঞ্জ সদর বিভিন্ন কারণে বিরোধী হয়। আমরা যারা কাজ করে দেশ গঠনের জন্য, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে, যখন আমরা এগিয়ে যাই তখন আমরা উন্নয়নের কিছু অংশ থেকে পিছিয়ে যাই। তাই একথা চিন্তা করে আমরা মনে করি সদর একটি হেডকোয়ার্টার। সদরে উন্নয়ন হবে সে উন্নয়ন চারিদিকে ছড়িয়ে পড়বে।
সভায় সভাপতিত্ব করেন পলাশ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাইয়ুম।
বিশ্বম্ভরপুর উপজেলা যুবলীগ নেতা নুরুল আলম সিদ্দিকী ও হুমায়ুন কবিরের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আ.লীগ নেতা অ্যাড. নান্টু রায়, হায়দার চৌধুরী লিটন, সদর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেন, আ.লীগ নেতা করুণা সিন্ধু চৌধুরী বাবুল, ইশতিয়াক শামীম, বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সোলেমান তালুকদার, অ্যাড. মলয় চক্রবর্তী রাজু, বিশ্বম্ভরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিলীপ কুমার বর্মণ, অ্যাড. মণীষ কান্তি দে মিন্টু, সাবেক যুবলীগ নেতা অমল কান্তি চৌধুরী হাবুল, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী উজ্জ্বল, মুক্তিযোদ্ধা নুরু মিয়া, জেলা কৃষক লীগের আহ্বায়ক অ্যাড. আসাদ উল্লাহ সরকার, যুগ্ম আহ্বায়ক আব্দুল কাদির শান্তি, জেলা জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক সেলিম আহমদ, ওলামা লীগের সভাপতি মাওলানা ফজলুর রহমান, আ.লীগ নেতা মমিনুল ইসলাম মানিক, যুবলীগ মো. ছামির আলী, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি রিংকু দেবনাথ, সাবেক যুবলীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল হান্নান প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে ব্যারিস্টার এনামুল কবির ইমন আরো বলেন, আপনারা জানেন ৭০-এর পরে যে মেগাওয়াট বিদ্যুৎ আসে এই ছাতকের একটা ভাঙা সাবস্টেশনের মাধ্যমে আমরা বিদ্যুৎ পাই। এটা অনেকবার চেষ্টা করা হয়েছে কিন্তু বিদ্যুতের উন্নয়ন হয় নাই। সুনামগঞ্জে দরকার ২৭ মেগাওয়াট। পরবর্তীতে ৯ মেগাওয়াট বেড়েছে। কিন্তু আমরা পাই ১২ থেকে ১৪। আমি পাওয়ার গ্রিডের পরিচালক হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গেছে রিকুয়েস্ট করে সুনামগঞ্জে ২০০ কোটি টাকার পাওয়ার গ্রিডের কাজ নিয়ে এসেছি। এবং বছর খানিকের পরই বিদ্যুতের কাজ শুরু হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com