1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
পরিবারের সাত সদস্যর সাথে খালেদা জিয়ার ঈদ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন

পরিবারের সাত সদস্যর সাথে খালেদা জিয়ার ঈদ

  • Update Time : বুধবার, ৫ জুন, ২০১৯
  • ৩৫৫ Time View

বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার এবারের ঈদ কাটছে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে। সেখানে কেবিন ব্লকের ষষ্ঠ তলায় রয়েছেন তিনি। তাঁর পাশের একটি কক্ষে আছেন ব্যক্তিগত সহকারী ফাতেমা বেগম। এবারের ঈদের দিনটা এখানেই কাটবে খালেদা জিয়ার।

আজ বুধবার ঈদের দিন সাবেক এই প্রধানমন্ত্রীর সঙ্গে হাসপাতালেই দেখা করেছেন পরিবারের সদস্য ও স্বজনেরা। আগেই পরিবারের সাত সদস্য তাঁর সঙ্গে দেখা করার অনুমতি পেয়েছেন। বিএনপির চেয়ারপারসনের জন্য বাসা থেকে রান্না করা খাবারও তাঁরা নিয়ে যান।

পরিবারের সদস্যদের মধ্যে আছেন খালেদা জিয়ার বোন সেলিনা ইসলাম ও তাঁর স্বামী রফিকুল ইসলাম, ভাই সাঈদ ইস্কান্দরের স্ত্রী, তারেক রহমানের স্ত্রী জোবাইদা রহমানের বড় বোন, খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর শাশুড়ি, ভাই শামীম ইস্কান্দরের ছেলে অভিক ইস্কান্দর।

বিএনপির নেতারা অভিযোগ করেছেন, কারাবন্দী খালেদা জিয়ার সঙ্গে দলীয় নেতা-কর্মীদের দেখা করার অনুমতি দেওয়া হয়নি। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সকালে সাংবাদিকদের বলেন, দলের নেতা-কর্মীদের সঙ্গে খালেদা জিয়ার সাক্ষাতের অনুমতি না দেওয়া জেল কোডের লঙ্ঘন।

খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে স্বজনেরা বেলা একটার দিকে হাসপাতালে যান। বেলা দেড়টার দিকে কেবিন ব্লকের ৬২১ নম্বর কক্ষে প্রবেশ করেন। সেখানে তাঁরা প্রায় দেড় ঘণ্টা ছিলেন।

বিএনপির চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দীন দিদার প্রথম আলোকে বলেন, স্বজনদের মাধ্যমে বিএনপির চেয়ারপারসন দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন।

খালেদা জিয়া গত বছরের ৮ ফেব্রুয়ারি থেকে কারাবন্দী। শারীরিক অসুস্থতার কারণে তাঁকে বিএসএমএমইউতে ভর্তি করা হয়।

 

homalo.com

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com