1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
পুলিশকে টাকা না দেয়ায় স্ত্রী আটক, খবর শুনে স্বামীর মৃত্যু - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৪৩ অপরাহ্ন

পুলিশকে টাকা না দেয়ায় স্ত্রী আটক, খবর শুনে স্বামীর মৃত্যু

  • Update Time : শুক্রবার, ৮ সেপ্টেম্বর, ২০১৭
  • ১৮১ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক ::
একটি অভিযোগের তদন্ত করতে গিয়ে পুলিশ মোটরসাইকেলের তেল খরচ চেয়েছিল এক নারীর কাছে। তেল খরচের এক হাজার টাকা না দেয়ায় ওই নারীকে টেনেহিঁচড়ে গাড়িতে তুলে থানায় নিয়ে যায় পুলিশ।

স্ত্রীকে আটকের খবর শুনে ঘরের ভেতরে স্বামী হার্ট অ্যাটাকে মারা গেছেন।

পরে স্বামীর মৃত্যুর খবর শুনে স্ত্রীকে থানা থেকে ছেড়ে দেয় পুলিশ।

বুধবার দুপুরে ঝালকাঠির নলছিটি উপজেলার কাটাখালী গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও ক্ষতিগ্রস্তদের কাছ থেকে জানা গেছে, নলছিটি উপজেলার কাটাখালী গ্রামের শানু হাওলাদারের (৭০) ছেলে সুমন হাওলাদারের নামে তার স্ত্রী সুখী বেগম নলছিটি থানায় একটি অভিযোগ দেয়। যৌতুক চেয়ে স্ত্রীকে নির্যাতনের ঘটনায় দায়েরকৃত অভিযোগটি প্রাথমিক তদন্ত শুরু করে নলছিটি থানা পুলিশ।

বুধবার দুপুরে এএসআই জসিম শানু হাওলাদারের বাড়িতে গিয়ে তার ছেলে সুমন হাওলাদারকে খুঁজতে থাকে। তাকে না পেয়ে পুলিশ মোটরসাইকেলে আসার তেল খরচ বাবদ এক হাজার টাকা চায় সুমনের মা সালেহা বেগমের কাছে। টাকা দিতে না পারায় পুলিশ তাকে বলে, ‘আপনার বিরুদ্ধেও পুত্রবধূ নির্যাতনের অভিযোগ আছে, আপনাকে আটক করলে ছেলেকেও পাওয়া যাবে।’

এক পর্যায়ে বৃদ্ধ স্বামীর সামনেই পুলিশ সালেহা বেগমকে অশালীন ভাষায় গালাগাল করে টেনেহিঁচড়ে গাড়িতে তুলে থানায় নিয়ে যায়। স্ত্রীকে আটক করে পুলিশ থানায় নিয়ে যাচ্ছে দেখে স্বামী শানু হাওলাদার হার্ট অ্যাটাকে অসুস্থ হয়ে পড়ে কিছুক্ষণ পর তিনি মারা যান।

খবর পেয়ে পুলিশ আধা ঘণ্টা পড়ে সালেহা বেগমকে ছেড়ে দেয়।

বৃহস্পতিবার সকালে জানাজা শেষে শানু হাওলাদারের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

সালেহা বেগম অভিযোগ করেন, পুলিশ এসেছিল আমার ছেলেকে ধরতে। তাকে না পেয়ে পুলিশ গালাগাল শুরু করে। আমার কাছে তেল খরচের এক হাজার টাকা চায়।টাকা দিতে না পারায় আমাকে আটক করে পুলিশ। এ খবর শুনে আমার স্বামী হার্ট অ্যাটাক করে মারা যায়। আমার স্বামীর মৃত্যুর জন্য পুলিশই দায়ী।

নলছিটি থানার ওসি একেএম সুলতান মাহামুদ বলেন, সুমনের স্ত্রীর দায়ের করা একটি অভিযোগের তদন্তে গিয়েছিল এএসআই জসিম উদ্দিন সিকদার। তিনি সবাইকে ডেকে সমস্যা সমাধান করার চেষ্টা করেছিল।

তিনি বলেন,সেখানে আটকের কোনো ঘটনা ঘটেনি। পরে জসিম ওই বাড়ি থেকে চলে আসার পরে গৃহকর্তা শানু হাওলাদার মারা যায়। এটা স্বাভাবিক মৃত্যু এখানে কারো হাত নেই।

এ ব্যাপারে নলছিটি থানার এএসআই জসিম উদ্দিন সিকদারের ফোনে একাধিকবার কল করলেও তিনি তা রিসিভ করেননি। পরিচয় দিয়ে এ প্রতিবেদক একটি ম্যাসেজ পাঠালেও তার উত্তর দেননি তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com