1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
পৌর নির্বাচন জগন্নাথপুরসহ সারাদেশে মনোনয়নপত্র দাখিল শেষ- ১৩ ডিসেম্বর প্রত্যাহার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন

পৌর নির্বাচন জগন্নাথপুরসহ সারাদেশে মনোনয়নপত্র দাখিল শেষ- ১৩ ডিসেম্বর প্রত্যাহার

  • Update Time : শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০১৫
  • ৪০৭ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক:: পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিনে দলগুলোর মনোনীত ও স্বতন্ত্র প্রার্থীরা বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে সমর্থকদের নিয়ে জগন্নাথপুরসহসারা দেশে সংশ্লিষ্ট রিটার্নিং অফিসারের কার্যালযে মনোনয়নপত্র জমা দিয়েছেন। মনোনয়নপত্র জমাকে কেন্দ্র করে প্রার্থী সমর্থন ও ভোটারদের মাঝে উৎসবের আমেজ দেখা গেছে।
আওয়ামী লীগ বিএনপির মনোনয়ন পাওয়া মেয়র প্রার্থীরা দলের প্রতীক নিয়ে মিছিল সহকারে রিটার্নিং অফিসারের কাছে মনোনয়নপত্র জমা দেন। নৌকা আর ধানের শীষের মিছিলে অংশ নিয়ে প্রার্থীদের কর্মী সমর্থকরা স্লোগান দিয়ে ভোটারদের মন জয়ের চেষ্টা করেন।এছাড়া যারা মনোনয়ন পাননি তাদের অনেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন। মেয়র প্রার্থীদের সাথে কাউন্সিলর প্রার্খীরা শেষ দিনে মনোনয়ন জমা দেন।
তফসিল অনুযায়ী প্রার্থীরা বৃহস্পতিবার বিকাল পাঁচটার মধ্যে রিটার্নিং কর্মকর্তার দফতরে মনোনয়নপত্র জমা দেন। প্রতীক পাবার পর ৯ ডিসেম্বর বুধবার থেকে প্রচারকাজ শুরু করতে পারবেন প্রার্থীরা।
এদিকে সম্ভাব্য প্রার্থী, প্রার্থীর সমর্থক ও মন্ত্রী-এমপিদের নির্বাচনী আচরণবিধি মেনে চলার জন্য বুধবার পরিপত্র জারি করেছে নির্বাচন কমিশন। এতে বলা হয়, প্রার্থী তার নির্বাচনী এলাকার কোনো উন্নয়ন কর্মসূচিতে কর্তৃত্ব বা এ ধরনের সভায় যোগ দিতে পারবেন না। ঘোষিত তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র যাচাই-বাছাই ৫ ও ৬ ডিসেম্বর এবং মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ১৩ ডিসেম্বর। আগামী ৩০ ডিসেম্বর মেয়াদোত্তীর্ণ ২৩৫টি পৌরসভায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com