1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
প্রথম আলোর দেশসেরা প্রতিনিধি খলিল রহমানকে বিভিন্ন মহলের অভিনন্দন অব্যাহত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:১০ অপরাহ্ন
শিরোনাম:

প্রথম আলোর দেশসেরা প্রতিনিধি খলিল রহমানকে বিভিন্ন মহলের অভিনন্দন অব্যাহত

  • Update Time : বুধবার, ৮ নভেম্বর, ২০১৭
  • ৪৫০ Time View

স্টাফ রিপোর্টার:দৈনিক প্রথম আলো’র সুনামগঞ্জ জেলা প্রতিনিধি খলিল রহমান প্রথম আলো’র সেরা প্রতিবেদক-২০১৭ পুরস্কার পাওয়ায় বিভিন্ন মহলের পক্ষ থেকে তাকে অভিনন্দন জানানো অব্যাহত রয়েছে। অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি ও দুর্নীতিবিরোধী আন্তর্জাতিক সংগঠন ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশের (টিআইবি) নির্বাহী পরিচালক ড. ইফতেখারুজ্জামান তাকে অভিনন্দন জানিয়েছেন।
মঙ্গলবার খলিল রহমানকে অভিনন্দন জানান এবং তাঁর ভবিষ্যৎ সাফল্য কামনা করেন। ড. ইফতেখারুজ্জামান বলেন, কোনো
কাজের স্বীকৃতি বা পুরস্কার সেই কাজে অনুপ্রেরণা জোগায়, দায়িত্ববোধ আরও বাড়িয়ে দেয়। সাফল্য নির্ভর করে কাজে সততা, নিষ্ঠা ও স্বচ্ছতার ওপর। তিনি আরও বলেন, আমাদের সবার লক্ষ্য মহান ভাষা আন্দোলন ও মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রেখে বাংলাদেশকে একটি দুর্নীতি মুক্ত দেশ হিসাবে গড়ে তোলা। খলিল রহমান টিআইবির সুনামগঞ্জ সচেতন নাগরিক কমিটির একজন সদস্য হিসাবে সেই কাজে আরও বলিষ্ট ভূমিকা রাখবেন বলে প্রত্যাশা করি। এছাড়াও জগন্নাথপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব,উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আকমল হোসেন,সাবেক ভাইস চেয়ারম্যান মুক্তাদীর আহমদ মুক্তা, প্রেসক্লাব সভাপতি শংকর রায়,সহ-সভাপতি তাজউদ্দিন আহমদ,সাধারণ সম্পাদক সানোয়ার হাসান সুনু,যুগ্ম সাধারণ সম্পাদক অমিত দেব, সদস্য আলী অাহমদ, অরূপ সরকার,গোবিন্দ দে,আজহারুল হক শিশুসহ জগন্নাথপুরের গনমাধ্যম কর্মীরা তাকে অভিনন্দন জানান।
উল্লেখ্য, খলিল রহমান ২০০৬ সাল থেকে দৈনিক প্রথম আলো’র সুনামগঞ্জ জেলা প্রতিনিধি হিসাবে কাজ করছেন। গত ৪ নভেম্বর ঢাকায় প্রথম আলোর ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে তাঁকে এই পুরস্কার দেওয়া হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com