1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
প্রবাসি ছেলের কাছে কোরবানির টাকা না পেয়ে বাবার আত্মহত্যা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৪৯ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত এনআইসিইউতে শিশুর মৃত্যু, চিকিৎসককে মেরে আইসিইউতে পাঠাল রোগীর স্বজন ইরানে হামলা করবে ইসরায়েল

প্রবাসি ছেলের কাছে কোরবানির টাকা না পেয়ে বাবার আত্মহত্যা

  • Update Time : রবিবার, ১৯ আগস্ট, ২০১৮
  • ২০০ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::প্রবাসীপুত্রের কাছে কোরবানির টাকা চেয়ে না পেয়ে অভিমান করে কীটনাশক খেয়ে হান্নান ফকির (৫৫) নামে এক জেলে আত্মহত্যা করেছেন।

শনিবার রাত সাড়ে ৯টার দিকে বরিশালের গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের পূর্ব ডুমুরিয়া গ্রামে এ ঘটনা ঘটে। তিনি ওই গ্রামের মৃত মফেজ ফকিরের ছেলে।

এ ব্যাপারে নিহতের সহোদর হামজালাল ফকির বাদি হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা গৌরনদী থানার এসআই মো. ইকবাল কবির জানান, ওই গ্রামের জেলে হান্নান ফকির তার কুয়েতপ্রবাসী ছেলে আলী ফকিরের কাছে কোরবানির পশু কেনার জন্য টাকা চান। হান্নানের স্ত্রী শেফালী বেগম তার প্রবাসীপুত্রকে কোরবানির টাকা দিতে নিষেধ করেন।

এ নিয়ে বৃহস্পতিবার রাতে স্বামী হান্নান ও স্ত্রী শেফালীর মধ্যে বাকবিতণ্ডা হয়। এর জের ধরে অভিমানে হান্নান ফকির শনিবার দিবাগত রাতে ওই এলাকার বার্থী-সমরসিংহ খালে ভ্যাশাল (বড় জাল) বাইতে গিয়ে কীটনাশক পান করে অসুস্থ হয়ে পড়েন।

মুমূর্ষু অবস্থায় হান্নান ফকিরকে উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে রাত ১১টার দিকে স্বাস্থ্য কমপ্লেক্স থেকে হান্নানের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রোববার সকালে বরিশাল মর্গে পাঠান বলে জানান এই পুলিশ কর্মকর্তা।
সুত্র যুগান্তর

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com