1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
প্রেমিকার সঙ্গে অভিমান করে বিশ্বনাথে ছাত্রলীগ নেতার আত্মহত‌্যা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই

প্রেমিকার সঙ্গে অভিমান করে বিশ্বনাথে ছাত্রলীগ নেতার আত্মহত‌্যা

  • Update Time : মঙ্গলবার, ১ অক্টোবর, ২০১৯
  • ৭৪৬ Time View

জগন্নাথপুরের পাশ্ববতী বিশ্বনাথ উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি শিপন আলী (২৫) আত্মহত্যা করেছে।

সোমবার  দিবাগত রাতে এঘটনাটি ঘটেছে।

উপজেলা ছাত্রলীগের সভাপতি শীতল বৈদ্য জানান, শিপন আলী সোমবার রাতে এক বন্ধুর বাসায় খাবার খেয়ে উপজেলা সদরের টিএনটি রোডস্থ তার বোনের ভাড়াটিয়ে বাসায় চলে যায়। বোনের বাসা একা থাকায় রাতে সে সেখানে অবস্থান করে এবং মোবাইল ফোনে তার প্রেকিকার সঙ্গে কথা বলতে থাকে। একপর্যায়ে সে গলায় কাপড় পেছিয়ে আত্মহত্যা করে। রাত সাড়ে ১১টায় একটি অপরিচিত নাম্বার থেকে শিপন মিয়ার ভাই ওমান যাত্রী লিটন মিয়াকে (ঢাকা বিমান বন্দরে অবস্থানরত) একটি মেয়ে ফোন করে বলে শিপন আত্মহত্যা করেছে। এই সংবাদটি সাথে সাথে লিটন তার পরিবারের সদস্যদের জানান। খবর পেয়ে স্থানীয় লোকজনদের সহযোগীতায় থানা পুলিশ বাসার দরজা ভেঙে শিপনকে উদ্ধার করে। এরপর শিপন মিয়াকে সিলেট নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ধারণা করা হচ্ছে প্রেমিকার সঙ্গে অভিমান করে সে আত্মহত্যা করেছে।

এব্যাপারে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) মো. শামীম মূসা বলেন, ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ মর্গে লাশ প্রেরণ করা হয়েছে। আত্মহত্যার সঠিক কারণ এখনো জানা যায়নি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com