1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ার স্কুলছাত্রীর বাসায় আগুন দিল বখাটে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:০৩ অপরাহ্ন

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ার স্কুলছাত্রীর বাসায় আগুন দিল বখাটে

  • Update Time : মঙ্গলবার, ৩০ অক্টোবর, ২০১৮
  • ১৮৭ Time View
জগন্নাথপুর২৪ ডেস্ক::

ময়মনসিংহের গফরগাঁওয়ে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ষষ্ঠ শ্রেণির ছাত্রীএ ঘটনায় স্থানীয় লোকজনের সহায়তায় বখাটে আক্রাম ও তার মাকে পুলিশ আটক করে থানায় নিয়ে যায়। ঘটনাটি ঘটে গত রবিবার রাতে পৌর শহরের ম্যাক্সিস্ট্যান্ড এলাকায়। এ ঘটনায় স্কুলছাত্রীর মা বাদি হয়ে গফরগাঁও থানায় মামলা দায়ের করেছেন।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, পৌর শহরের খান বাহাদুর ঈসমাইল রোডস্থ ম্যাক্সিস্ট্যান্ড এলাকার বাসিন্দা ও মালয়েশিয়া প্রবাসী মশিউর রহমান ওরফে বেলালের স্ত্রী নাছিমা খাতুন তিন কন্যাকে নিয়ে বাস করেন। তিন কন্যার মধ্যে ছোট কন্যা নূরুন্নাহার (১২) স্থানীয় রোস্তম আলী গোলন্দাজ উচ্চ বিদ্যালয়ে ষষ্ঠ শ্রেণিতে পড়ালেখা করে। দীর্ঘদিন যাবৎ প্রতিবেশী সিরাজুল ইসলাম ওরফে কুড়াইল্লার ছেলে ম্যাক্সি গাড়ির হেলপার বখাটে আক্রাম হোসেন নূরুন্নাহারকে প্রেমের প্রস্তাব দেওয়াসহ আজেবাজে কথা বলে উত্যক্ত করে আসছিল।

এতে রাজি না হওয়ায় আক্রাম ইতিপূর্বে অপহরণসহ বড় ধরনের ক্ষতি করার হুমকি দিচ্ছিল। বিষয়টি স্কুলছাত্রী বাসায় জানালে তার মা বখাটে আক্রামের মা বাবাকে জানিয়ে সাবধান করে দিলেও কোনো কাজ হয়নি। সম্প্রতি জেএসসি পরীক্ষা জনিত কারণে নূরুন্নাহার বিদ্যালয়ে যাওয়া বন্ধ করে দেওয়ায় বখাটে আক্রাম ক্ষিপ্ত হয়ে উঠে এবং বাসার সামনে এসে উচ্চ স্বরে গালিগালাজসহ মেয়েকে বাসা থেকে তুলে নেওয়ার হুমকি দেয়।

 বাসায় কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয় আক্রাম হোসেন (২২) নামে এক বখাটে। পরে স্থানীয় লোকজন আগুন নেভায়।
নাছিমা খাতুন প্রতিবাদ করায় গত রোববার রাত সাড়ে ৮টার দিকে বখাটে আক্রাম নাছিমা খাতুনের বাসার দরজা বাহির থেকে বন্ধ করে দা দিয়ে কোপায় ও কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়।এ সময় নাছিমা খাতুন ও তার মেয়েরা বাঁচাও বাঁচাও বলে ডাক চিৎকার দিলে স্থানীয় লোকজন এসে আগুন নেভায়। খবর পেয়ে গফরগাঁও থানার অফিসার ইনচার্জ আবদুল আহাদ খান সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে উপস্থিত হয়ে বিষয়টি তদন্ত করেন। পরে স্থানীয় লোকজনের সহায়তায় বখাটে আক্রাম ও তার মা জায়েদা খাতুনকে পুলিশ আটক করে থানায় নিয়ে আসেন। এ সময় পুলিশ আক্রামের বাড়ি থেকে একটি দা, কেরোসিন রাখার বোতল জব্দ করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় নাছিমা খাতুন রবিবার রাতে গফরগাঁও থানায় একটি মামলা দায়ের করেছেন।

নাছিমা খাতুন বলেন, আমার স্বামী বিদেশে থাকেন। আমি তিন মেয়েকে নিয়ে বাসায় থাকি। আমার অসহায়তার সুযোগে বখাটে আক্রাম ও তার সাঙ্গপাঙ্গরা তিন কণ্যাসহ আমাদের সকলকে আগুনে পুড়িয়ে হত্যা করতে চেয়েছিল। আমি এর বিচার চাই।

গফরগাঁও থানার অফিসার ইনচার্জ আবদুল আহাদ খান বলেন, এটি ভয়ংকর ঘটনা। বখাটে আক্রাম মেয়েটিকে কুপিয়ে হত্যার জন্য ময়মনসিংহ থেকে দা কিনে এনেছে। এলাকাবাসীর সহায়তায় আক্রাম ও তার মাকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। দায়ের করা মামলার ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। পরিবারটি যাতে নিরাপদে থাকতে পারে সেই নিশ্চয়তা দেওয়া হয়েছে।

সুত্র কালের কণ্ঠ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com