1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ফেসবুকে অপপ্রচারের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে জগন্নাথপুর থানায় দ্বিতীয় মামলা-আসামী ধরতে পুলিশের অভিযান - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন

ফেসবুকে অপপ্রচারের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে জগন্নাথপুর থানায় দ্বিতীয় মামলা-আসামী ধরতে পুলিশের অভিযান

  • Update Time : মঙ্গলবার, ২৬ মে, ২০১৫
  • ৪৯৯ Time View

স্টাফ রিপোর্টার:: জগন্নাথপুর থানায় তথ্য প্রযুক্তি আইনে দ্বিতীয় মামলা হয়েছে। ফেসবুকে মানহানীকর মিথ্যা বিভ্রান্তিকর পোস্টের অভিযোগে এ মামলা হয়। সোমবার রাতে জগন্নাথপুর থানায় মামলাটি দায়ের করেন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমের সম্পাদক জগন্নাথপুর প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক অমিত দেব। মামলার এজাহারে বলা হয়, জগন্নাথপুর পৌর এলাকার ইকড়ছই আমবাড়ির বাসিন্দা সিরাজুল ইসলামের বখাটে ছেলে মোঃ সায়েক আহমদ তাঁর নিজস্ব ফেসবুক আইডি থেকে মিথ্যা বিভ্রান্তিকর লেখা পোষ্টকরে সাংবাদিক অমিত দেব ও আলী আহমদসহ বিভিন্নজনের নামে কাল্পনিক মানহানিকর কথা লিখে জনমনে বিভ্রান্তি সৃষ্টি করে সাংবাদিক ও রাজনৈতিক,সামাজিক অঙ্গনে অপপ্রচার চালাচ্ছে। সে জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগ সভাপতি মুজিবুর রহমান মুজিবসহ বিভিন্ন রাজনৈতিক নেতার বিরুদ্ধে বিষেদাগার করে যাচ্ছে। দীর্ঘদিন ধরে সায়েক জগন্নাথপুরের বিভিন্ন শ্রেণী পেশার মানুষকে ফেসবুকের মাধ্যমে সন্মানহানির প্রচেষ্ঠা চালিয়ে যাচ্ছে। এর আগেও জগন্নাথপুর থানায় এসব অভিযোগে তিনটি পৃথক জিডি করা হয়েছিল। এদিকে মামলা দায়েরের পর পর জগন্নাথপুর থানার পুলিশ অভিযান চালিয়েছে। অভিযানের নের্তৃত্বধানকারী এস.আই আব্দুল কাদির রাত সোয়া দুইটায় জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, পুলিশের উপস্থিতি টের পেয়ে পেছনের দরজা দিয়ে হয়তো আসামী পালিয়ে যায়। আসামী ধরতে আমাদের অভিযান অব্যাহত আছে।
জগন্নাথপুর থানার ওসি আসাদুজ্জামান জানান, সুনিদিষ্ট তথ্য প্রমান ও অভিযোগের ভিত্তিতে তথ্য প্রযুক্তি আইনে মামলা নেয়া হয়েছে। এটি জগন্নাথপুর থানায় দ্বিতীয় মামলা উল্লেখ করে ওসি বলেন, আসামী ধরতে পুলিশের অভিযান চলছে। যেকোন মূলে আসামী গ্রেফতার করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com