1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ফেসবুকে জাতির জনক ও প্রধানমন্ত্রী সম্পর্কে অশালীন কমেন্টস্ করায় যুবক গ্রেফতার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন

ফেসবুকে জাতির জনক ও প্রধানমন্ত্রী সম্পর্কে অশালীন কমেন্টস্ করায় যুবক গ্রেফতার

  • Update Time : শুক্রবার, ৫ সেপ্টেম্বর, ২০১৪
  • ১১৭৬ Time View

জগন্নাথপুর টুয়েন্টি ফোর ডটকম::

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে ফেসবুকে অশালীন দেয়ার অভিযোগে এক যুবককে পুলিশ গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত যুবকের নাম মোহাম্মদ আজিজ খান (২৭) সে পৌর এলাকার কেশবপুর মাঝপাড়া গ্রামের নিয়াফর আলীর ছেলে। তার বিরুদ্ধে থানায় তথ্য  ও যোগাযোগ প্রযুক্তি আইনে মামলা হয়েছে। জগন্নাথপুর থানায় ওই আইনে সর্বপ্রথম এ মামলা দায়ের হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, আজিজ গত কয়েকদিন ধরে ফেসবুকে তার অ্যাকাউন্ট থেকে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম নিয়ে এবং আওয়ামীলীগের রাজনীতি যারা করে তাদের জন্ম পরিচয় ঠিক নেই উল্লেখ করে কমেন্টস্ দেয়। বিষয়টি এলাকাবাসী পুলিশের নজরে আনলে পুলিশ তথ্য অনুসন্ধান করে সত্যতা পেয়ে তাকে গ্রেফতার করে।

জগন্নাথপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আসাদুজ্জামান জানান, ধৃত যুবক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে কুরুচিপূর্ণ তথ্য ফেসবুকে আপলোড করে। প্রাথমিক তদন্তে তা প্রমানিত হওয়ায় শুক্রবার তার বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com