1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ফেসবুকে ফুটবলার দুদু ও তার পরিবারের বিরুদ্ধে মানহানীকর অপপ্রচারের অভিযোগে থানায় জিডি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৪৬ পূর্বাহ্ন

ফেসবুকে ফুটবলার দুদু ও তার পরিবারের বিরুদ্ধে মানহানীকর অপপ্রচারের অভিযোগে থানায় জিডি

  • Update Time : শুক্রবার, ২৩ নভেম্বর, ২০১৮
  • ৩২০ Time View

স্টাফ রিপোর্টার:; জগন্নাথপুর উপজেলার কৃতি ফুটবলার সুহিন আহমদ দুদু ও তার পরিবারের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি আইডি থেকে মানহানীকর কুরুচি পূর্ণ  অশালীন স্ট্যাটার্স কমেন্ট ও বিভিন্ন আপত্তিকর পোষ্ট  প্রচার করার অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় সুহিন আহমদ দুদু জগন্নাথপুর থানায় সাধারণ ডায়েরি দায়ের করেছেন।

সাধারন ডায়েরিতে উল্লেখ করা হয়,আম্মার আহমদ (২৫) পিতা আনোয়ার হোসেন সাং তেঘরিয়া  থানা সুনামগঞ্জ সদর তাহার ব্যবহৃত ফেসবুক আইডি (স্বপ্নমানব) Ammae Ahmed Facebook ID

হইতে আমার ও আমার বড় ভাই শামীম আহমদ সহ আমার পরিবারের সদস্যদের ছবি যে কোন উপায়ে সংগ্রহ করত  এডিট করিয়া মানহানীকর কুরুচি পূর্ণ  অশালীন স্ট্যাটার্স কমেন্ট ও বিভিন্ন আপত্তিকর পোষ্ট  প্রচার করে সামাজিকভাবে  আমাদের ভাবমূর্তি নষ্ট করছে।

জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের খাশিলা গ্রামের বাসিন্দা উপজেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ফুটবলার  সুহিন আহমদ দুদু বলেন, আমার যুক্তরাজ্য প্রবাসী ভাইসহ পরিবারের সদস্যদের বিরুদ্ধে মানহানীকর স্ট্যাটাস সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করে মিথ্যা বিভ্রান্তি ছড়ানো হচ্ছে। ফলে  আমি এঘটনায় সাধারণ ডায়েরি করেছি। তিনি এঘটনায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে জানান।

জগন্নাথপুর থানার ওসি হারুনুর রশীদ চৌধুরী বলেন,সামাজিক যোগাযোগ মাধ্যমে মানহানীকর প্রচারনার অভিযোগে জগন্নাথপুর থানায় সাধারণ ডায়েরি রজু হয়েছে। পুলিশ ঘটনাটি তদন্তকরে ব্যবস্থা নেবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com