1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বখাটে প্রেমিকের কোপে আহত সেই ছাত্রী লাইফ সাপোর্টে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:৪৮ পূর্বাহ্ন

বখাটে প্রেমিকের কোপে আহত সেই ছাত্রী লাইফ সাপোর্টে

  • Update Time : মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০১৬
  • ১৬০ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: বখাটে প্রেমিক বদরুল আলমের ধারালো অস্ত্রের কোপে গুরুত্বর আহত সিলেটের এমসি কলেজ ছাত্রী খাদিজা আক্তার নার্গিসকে রাজধানীর স্কয়ার হাসপাতালে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। তার অবস্থা খুবই আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

সিলেটের এমসি কলেজে পরীক্ষা দিতে এসে এ ঘটনার শিকার হন তিনি। অবস্থার উন্নতি না হওয়ায় মঙ্গলবার ভোর সাড়ে ৬টার দিকেই নার্গিসকে স্কয়ার হাসপাতালে নিয়ে আসা হয়।

এর আগে সোমবার বিকেলে গুরুতর জখম হওয়ার পর তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। মধ্যরাত পর্যন্ত সেখানেই চিকিৎসাধীন ছিলেন তিনি।

স্কয়ার হাসপাতালের চিকিৎসকরা জানান, ওসমানী মেডিকেলে অস্ত্রোপচার হলেও তার অবস্থার উন্নতি না দেখে ভোরেই অ্যাম্বুলেন্স করে স্কয়ার হাসপাতালে আনা হয়। ভর্তির পর পরিস্থিতি দেখে তৎক্ষণাৎ নার্গিসকে লাইফ সাপোর্ট দেয়া হয়।

উল্লেখ্য, সোমবার বিকালে পরীক্ষা দিয়ে বের হওয়ার পর এমসি কলেজ মসজিদের পেছনে মানুষের সামনে দা দিয়ে তাকে উপর্যুপরি আঘাত করে বদরুল আলম (২৪)। লোকজন নার্গিসের চিৎকার শুনে ঘটনাস্থলে এগিয়ে যায়। তারা নার্গিসকে সংকটাপন্ন অবস্থায় উদ্ধার করে এবং বদরুলকে গণধোলাই দিয়ে পুলিশে দেয়।

ছুরিকাঘাত করার মুহূর্তটি এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। সঙ্গে দাবি উঠছে বদরুলের দৃষ্টান্তমূলক শাস্তির।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com