1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বঙ্গবন্ধু গোল্ডকাপ :: জয় দিয়ে যাত্রা শুরু বাংলাদেশের - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৪৪ পূর্বাহ্ন

বঙ্গবন্ধু গোল্ডকাপ :: জয় দিয়ে যাত্রা শুরু বাংলাদেশের

  • Update Time : শুক্রবার, ৮ জানুয়ারী, ২০১৬
  • ৪০৮ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে শ্রীলংকাকে ৪-২ গোলে পরাজিত করে শুভ সূচনা করল বাংলাদেশ।যশোর শামস-উল-হুদা স্টেডিয়ামে কয়েক হাজার দর্শকের উপস্থিতিতে বালাদেশ দল দাপটের সাথে খেলে জয়লাভ করে।

ম্যাচের ১৬ মিনিটে বাংলাদেশের পক্ষে ২০ নম্বর জার্সি পরিহিত সাখাওয়াত হোসেন রনি শ্রীলংকার জালে বল জড়াতে সক্ষম হন। এরপর ২০ মিনিটে পেনাল্টিতে গোল করে লঙ্কানদের ১-১ ব্যবধানে সমতায় ফেরান ৩৩ নম্বর জার্সিধারী ফিগুয়ার্দো। তবে এক মিনিট পরেই কর্নার শট থেকে গোল করে বাংলাদেশকে এগিয়ে নেন জাহিদ হোসেন এমিলি। এরপর ম্যাচের নিয়ন্ত্রণ হাতে নিয়ে একের পর এক আক্রমণের মাধ্যমে খেলায় প্রভাব বিস্তার করে বাংলাদেশ।

ম্যাচের ৪২ মিনিটে নাবিব জীবনের দুর্দান্ত এক ফ্রি কিক প্রতিপক্ষের মাথা ছুয়ে শ্রীলঙ্কার গোলপোস্টে ঢুকে গেলে ৩-১ ব্যবধানে এগিয়ে যায় বাংলাদেশ। প্রথমার্ধে এই ব্যবধানের উচ্ছ্বাস নিয়েই বিশ্রামে যায় লাল সবুজের প্রতিনিধিরা।

দ্বিতীয়ার্ধের ৫০ মিনিটে শ্রীলঙ্কার ব্যবধান ৩-২ গোলে নামিয়ে আনেন সানজুয়া। এরপর গোলের জন্য বেশকটি সহজ সুযোগ নষ্ট করে বাংলাদেশ। ম্যাচের ৮৬ মিনিটেই শাখাওয়াত রনির গোলে ৪-২ গোলে এগিয়ে যায় স্বাগতিকরা। আর কোনো গোল না হওয়ায় উদ্বোধনী খেলায় বড় ব্যবধানে জয় দিয়ে বঙ্গবন্ধু গোল্ড কাপে যাত্রা শুরু হয় বাংলাদেশের।

শুক্রবার দুপুর ২টা ৪৫ মিনিটে দুই দেশের জাতীয় সংগীত বাজানোর মধ্যদিয়ে টুর্নামেন্ট উদ্বোধন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর উপদেষ্টা সালমান এফ রহমান, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাউদ্দিন, যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ, যশোরের জেলা প্রশাসক ড.হুমায়ুন কবীর, পুলিশ সুপার আনিসুর রহমান, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আসাদুজ্জামান মিঠু।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com