1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বঙ্গবন্ধু শেখ মুজিব ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি এক যুবকের অন্যরকম ভালোবাসা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:৫২ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

বঙ্গবন্ধু শেখ মুজিব ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি এক যুবকের অন্যরকম ভালোবাসা

  • Update Time : মঙ্গলবার, ১৭ মার্চ, ২০১৫
  • ১১৪৮ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক- জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার মেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি ভালোবাসার নির্দশন হিসেবে ‍বুকে মধ্যে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি এঁকেছে খাইরুল বাশার(৩০) নামে এক বঙ্গবন্ধু প্রেমিক যু্বক। ঢাকার খিলক্ষেতে এলাকার বাসিন্দা দুই যমজ সন্তানের জনক খায়রুল বাশার ছোটখাট ব্যবসা করেন। আর নিজেকে দাবী করেন বঙ্গবন্ধুর একজন ভালোবাসার প্রেমিক হিসেবে। তাই বুকে এঁকেছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ট্যাটু। খাইরুল বাসার জানান, ছয় মাস আগে তিনি তাঁর বুকে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার স্থায়ী ট্যাটু এঁকেছেন। জয় নামে তাঁর এক বন্ধু থাইল্যান্ড থেকে ট্যাটু আঁকার প্রশিক্ষণ নিয়ে আসার পর তিনি আগ্রহ দেখালে এঁকে দেন। এতে তাঁর খরচ হয়েছে ৮০ হাজার টাকা।
ট্যাটু আঁকার অভিজ্ঞতার কথা জানিয়ে তিনি বলেন,‘ প্রতিটি ট্যাটু আঁকতে লেগেছে পাঁচ ঘন্টা। সুঁই ফুটিয়ে ট্যাটু আঁকার সময় রক্ত বের হয়, ব্যাথা লাগে। আর আঁকার পর স্বাভাবিক পর্যায়ে আসতে লেগেছে ১৫ দিন।

তাঁর কাছে প্রশ্ন ছিল বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ট্যাটু বুকে কেন এঁকেছেন? তাঁর জবাব,‘ আমি বঙ্গবন্ধুকে ভালবাসি । তাঁর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হত না। আমি স্বাধীন দেশের নাগরিক হতে পারতাম না। আর বঙ্গবন্ধু কন্যা বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার বাংলা গড়ার কাজ করছেন। আমি চাইলে অন্যভাবেও আমার ভালবাসা প্রকাশ করতে পারতাম। তবে ট্যাটু স্থায়ী। এটা কখনো মুছে যাবে না।’ তিনি বলেন ,‘ আমি সরাসরি রাজনীতি করি না। তবে বঙ্গবন্ধুর আদর্শের দলকে ভালবাসি।
এটি তাঁর দৃষ্টি আকর্ষণের কোন কৌশল কী না? প্রশ্ন করলে তিনি জবাবে বলেন,‘ তা আপনি ভাবতে পারেন। তবে সে চিন্তা থেকে আমি এটা করিনি। আমি ভালবাসা থেকে করেছি।’

তিনি অভিযোগ করেন, এই ট্যাটু আঁকার পর তিনি তা তাঁর ফেসবুকে দেয়ার পর তাকে নানাভাবে হুমকি দেয়া হচ্ছে। এমনকি মেরে ফেলার হুমকিও দিয়েছে কেউ কেউ। দুই যমজ সন্তান আর স্ত্রী নিয়ে তিনি আতঙ্কে আছেন। বিষয়টি তিনি স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামালকেও জানিয়েছেন বলে দাবী করেন।
খাইরুল বাসারের গ্রামের বাড়ি জামালপুরের ইসলামপুর। তিনি সরাসরি রাজনীতি না করলেও তার স্ত্রী শাহাতুন আরেফিন সুমি আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। খাইরুল জানান, বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রীর ট্যাটু বুকে আঁকায় তার দুই সন্তান বিশেষ করে মেয়ে ভূমিকা বেজায় খুশি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com