1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বনানীর এফ আর ভবনে অগ্নিকাণ্ডে মৃত্যুর সংখ্যা ২৫, আহত ৭০ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

বনানীর এফ আর ভবনে অগ্নিকাণ্ডে মৃত্যুর সংখ্যা ২৫, আহত ৭০

  • Update Time : শুক্রবার, ২৯ মার্চ, ২০১৯
  • ২৮০ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক ::

রাজধানীর বনানী এফআর টাওয়ারে আগুন লাগার ঘটনায় নিহত ব্যক্তির সংখ্যা ২৫ জনে পৌঁছেছে। আহত হয়েছেন অন্তত ৭৩ জন।

শুক্রবার সকালে বনানীর কামাল আতাতুর্ক অ্যাভিনিউয়ে আগুন লাগা ভবনটির সামনে দাঁড়িয়ে গুলশান বিভাগের উপকমিশনার মুশতাক হোসেন সাংবাদিকদের এ তথ্য জানান।

তিনি বলেন, এখন পর্যন্ত ২৪ জনের মৃতদেহ হস্তান্তর করা হয়েছে। আর কেউ নিখোঁজ নেই।

বনানীর ফারুক রূপায়ণ (এফ আর) টাওয়ারে বৃহস্পতিবার বেলা একটার দিকে আগুন লাগে। সন্ধ্যার দিকে তা নিয়ন্ত্রণে আসে। এর পর ভবনটির বিভিন্ন ফ্লোরে প্রবেশ করেন ফায়ার সার্ভিসের কর্মীরা। এ সময় একের পর এক লাশ উদ্ধার করা হয়।

ভবনটি যে নিয়ম ভেঙে বানানো সেক্ষেত্রে কী ব্যবস্থা নেওয়া হবে—এমন প্রশ্নের জবাবে মুশতাক হোসেন বলেন, রাজউক অভিযোগ জানালে তারা উদ্যোগ নেবে।

অপর এক প্রশ্নের জবাবে মুশতাক হোসেন বলেন, দুর্ঘটনাকবলিত ভবনটির মালিক প্রকৌশলী ফারুক হোসেন ও রূপায়ন গ্রুপ। পুলিশ মালিক পক্ষের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছে। এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি।

প্রসঙ্গত, পুরান ঢাকার চুড়িহাট্টায় ওয়াহেদ ম্যানশনে অগ্নিকাণ্ডের পর ভবনটির দুই মালিককে আসামি করে মামলা হয় চকবাজার থানায়। তখনো পুলিশ মালিককে গ্রেপ্তারে ব্যর্থ হয়। পরে মালিক হাইকোর্ট থেকে জামিন নেন। ওই ঘটনায় নিহত হয়েছিলেন ৭১ জন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com