1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বাংলাদেশে মানবাধিকার কমিশন যুক্তরাজ্য নর্থওয়েস্ট শাখার কার্যনিবাহী কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩১ পূর্বাহ্ন

বাংলাদেশে মানবাধিকার কমিশন যুক্তরাজ্য নর্থওয়েস্ট শাখার কার্যনিবাহী কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত

  • Update Time : বৃহস্পতিবার, ২৫ জানুয়ারী, ২০১৮
  • ৩৫২ Time View

আমিনুল হক ওয়েছ, যুক্তরাজ্য থেকে :: – আর্থমানবতার কাজে নিজেদের এগিয়ে আসার আহবানের মধ্যদিয়ে অনুষ্ঠিত হল বাংলাদেশে মানবাধিকার কমিশন যুক্তরাজ্য নর্থওয়েস্ট শাখার কার্যনিবাহী কমিটির আলোচনা সভা।
আজ ( ২৪শে জানুয়ারী )বুধবার দুপুরে গ্রেটার ম্যানচেস্টার বাংলাদেশ হাউসের হল রুমে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ম্যানচেস্টারের বিশিস্ট কমিনিউটি ব্যক্তিত্ব মঈনুল আমিন বুলবুল।
সংগঠনের সাধারন সম্পাদক রুহুল আমিন রুহুলের পরিচালনায় এতে অন্যানের মধ্য উপস্থিত ছিলেন সংগঠনের এক্সিকিউটিব সভাপতি সাইকুল ইসলাম, সহসভাপতি ফারুক আহমেদ, এড: মীর গোলাম মস্তফা, আবু তাহের, এনামুল হক দলা মিয়া, আমিনুল হক ওয়েছ, ফয়জুল হক জুয়েল, আবু সাইদ তালুকদার শামীম, আবুল বশর চৌধূরী সহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।
আলোচনা সভার শূরুতে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি মঈনুল আমিন বুলবুল, তিনি তার বক্তব্যে সংগঠনের বিভিন্ন দিক নিয়ে আলোকনা করেন এবং আগত সবাইকে সভায় উপস্থিত হবার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।
আলোচনা সভায় বক্তারা সংগঠনকে আরো গতিশীল করে এর কার্যক্রম বৃদ্ধি করতে নর্থওয়েস্টের বিভিন্ন শহরে সংগঠনের আরো কয়েকটি শাখার করার মতামত ব্যক্ত করেন এবং যতদ্রুত সম্ভব এই শাখা গুলো করার আহবান জানান।
উক্ত আলোচনা সভায় সদস্যদের আইডি কার্ড প্রদান করা হয়

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com