1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবলের গুরুত্বপূর্ন ম্যাচ সিলেটে হবে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৫৪ পূর্বাহ্ন

বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবলের গুরুত্বপূর্ন ম্যাচ সিলেটে হবে

  • Update Time : শনিবার, ১৮ জুন, ২০১৬
  • ৪৪৯ Time View

সিলেট প্রতিনিধি: আবারো ফুটবলে মুখর হতে যাচ্ছেন সিলেটের ক্রীড়ামোদীরা। আগামী ২৪ জুলাই থেকে শুরু হতে যাওয়া বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবল ২০১৫-১৬ এর গ্রুপপর্বের ম্যাচগুলো ছাড়াও বেশ কয়েকটি গুরুত্বপূর্ন ম্যাচ সিলেটে আয়োজনের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন বাফুফে।

বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবলের সিলেটের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে সিলেট জেলা স্টেডিয়ামে। ফ্লাড লাইটের সুবিধা থাকায় টুর্ণামেন্ট চলাকালীন প্রতিদিন ২টি ম্যাচ অনুষ্ঠিত হবে এ ভেন্যুতে।

গত বৃহস্পতিবার বাংলাদেশ ফুটবল ফেডারেশনের প্রফেশনাল ফুটবল লিগ কমিটির এক সভায় এমনটিই সিদ্ধান্ত নেয়া হয়েছে।

এরআগে ২০১৪ সালের আগস্ট মাসে সিলেটে আন্তর্জতিক ফুটবল ম্যাচ আয়োজনের দাবি বাস্তব রূপ নিয়েছিলো বাংলাদেশ বনাম নেপাল জাতীয় দলের মধ্যাকার প্রীতি ফুটবল ম্যাচের মধ্য দিয়ে। সেদিন সিলেট জেলা স্টেডিয়ামের গ্যালারী ভেঙে মাঠে প্রবেশ করেছিলো সিলেটের ফুটবলপ্রেমী দর্শকরা।

ঈদের ঠিক পরপরই আগামী ১০ জুলাই বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবল শুরু হওয়ার কথা থাকলেও অনিবার্য কারনে তা পিছিয়ে যাচ্ছে ২৪ জুলাই করা হয়েছে। দেরিতে শুরু হলেও চমক থাকছে এবারের প্রিমিয়ার লিগে। আগে ঢাকাতেই হতো বেশীরভাগ ম্যাচ। এবার তা হবে ঢাকার বাইরে।

ঢাকাসহ দেশের ছয়টি ভেন্যুতে হবে ম্যাচগুলো। ভেন্যুগুলো হচ্ছে- বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম ঢাকা, এম এ আজিজ স্টেডিয়াম-চট্টগ্রাম ও সিলেট জেলা স্টেডিয়াম, মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়াম-রাজশাহী, আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়াম-বরিশাল ও ময়মনসিংহ/ গোপালগঞ্জ জেলা স্টেডিয়াম।

ঢাকা, চট্টগ্রাম ও সিলেটে ফ্লাড লাইট থাকায় প্রতিদিন অনুষ্ঠিত হবে দুটি করে খেলা এবং বাকি ভেন্যুগুলোতে প্রতিদিন একটি করে খেলা অনুষ্ঠিত হবে। লিগের উদ্বোধনী ম্যাচ হবে চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে।

এবারের প্রিমিয়ার লিগের ১৩২টি ম্যাচের মধ্যে মাত্র ২৪টি ম্যাচ ঢাকায় এবং বাকি ১০৮টি ম্যাচ ঢাকার বাইরের ভেন্যুসমূহে অনুষ্ঠিত হবে।

‘বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০১৫-১৬’ এর প্রচার-প্রচারণা, ব্রান্ডিং, টিভি রাইটস, রেডিও, মার্কেটিং ও মিডিয়াসহ সকল দায়িত্ব পালন করবে সাইফ গ্লোবাল পাওয়ারটেক লিমিটেড।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com