1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বাস উল্টে নিহত ৫ ,আহত-১৫ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন

বাস উল্টে নিহত ৫ ,আহত-১৫

  • Update Time : শনিবার, ৬ এপ্রিল, ২০১৯
  • ২১১ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

গাইবান্ধার গোবিন্দগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে বাস উল্টে পাঁচজন নিহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। এই ঘটনায় আহত হয়েছেন আরও ১৫ জন আহত হয়েছেন। গতকাল শুক্রবার রাত তিনটার দিকে উপজেলার কালিতলা এলাকার জুম্মারঘর এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

গাইবান্ধা ফায়ার সার্ভিসের উপপরিচালক মো. আমিরুল ইসলাম বলেন, ঢাকা থেকে বুড়িমারীগামী বরকত এন্টারপ্রাইজের একটি নৈশকোচ দ্রুত গতিতে যাওয়ার সময় জুম্মারঘর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে গেলে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে হতাহতদের উদ্ধার করে। ঘটনাস্থলে ৩ জন ও হাসপাতালে নেওয়ার পথে আরও ২ জন মারা যান। ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট হতাহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

নিহত ব্যক্তিদের মধ্যে ৩ জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন রংপুরের মিঠাপুকুরের রিয়াজ উদ্দিন, লালমনিরহাটের পাটগ্রামের মাহাবুল ইসলাম ও টাঙ্গাইলের সুনীল কুমার।

আহত যাত্রীরা জানান, বগুড়া থেকেই বাসটি বেপরোয়া গতিতে চালাচ্ছিলেন চালক। বেপরোয়া গতিতে চালানোর কারণে এ দুর্ঘটনা ঘটেছে।

গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রামকৃষ্ণ বর্মন বলেন, জেলা প্রশাসনের পক্ষ থেকে আহতদের চিকিৎসার খোঁজ-খবর নেওয়া হচ্ছে এবং নিহত ব্যক্তিদের পরিবারকে ১০ হাজার টাকা করে আর্থিক সহায়তা দেওয়া হয়েছে। দুর্ঘটনার কারণ অনুসন্ধানে একটি তদন্ত কমিটি গঠন করা হবে।

সুত্র-আমার বাংলা

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com