1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বাস-পিকআপ সংঘর্ষে কলেজ শিক্ষকসহ নিহত ৩ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন

বাস-পিকআপ সংঘর্ষে কলেজ শিক্ষকসহ নিহত ৩

  • Update Time : বৃহস্পতিবার, ১৭ মে, ২০১৮
  • ১৫০ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::সিরাজগঞ্জের তাড়াশে বাস-পিকআপ ভ্যানের মুখোমুখী সংঘর্ষে কলেজ শিক্ষকসহ ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও এক যাত্রী।

বৃহস্পতিবার সকাল ৯টার দিকে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কে তাড়াশ উপজেলার খালকুলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন পাবনা জেলার ভাঙ্গুড়া উপজেলার খান মরিচ ইউনিয়নের করতকান্দি গ্রামের মৃত রবীন্দ্রাথ সরকারের ছেলে ও শাহজাদপুর মহিলা কলেজের প্রভাষক গোপীন্দ্রনাথ সরকার (৪৫) ও তাড়াশ উপজেলার মাগুড়া বিনোদ ইউনিয়নের ঘরগ্রামের দুলাল আহম্মেদের ছেলে সোহাগ (২৮) ও তাড়াশের আমবাড়িয়া গ্রামের আব্দুল মান্নান মন্ডলের স্ত্রী রেনুকা বেগম।

স্থানীয় মাগুড়া বিনোদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আতিকুল ইসলাম বুলবুল জানান, তাড়াশ থেকে হাটিকুমরুলের দিকে যাচ্ছিল যাত্রীবাহী পিকআপ ভ্যানটি। ঘটনাস্থলে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা মামুন পরিবহণের একটি দ্রুতগামী বাসের সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। এ সময় পিকআপ ভ্যানটি দুমড়ে মুচড়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ওই দুই যাত্রী ঘটনাস্থলেই মারা যান। আহত হন আরও ২ যাত্রী। আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ হাসপাতালে নেয়ার পর রেনুকা নামে আরো একজন মারা যান।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের জিলানী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে একজনের মরদেহ উদ্ধার করে স্বজনদের কাছে পাঠানো হয়েছে। চালক ও হেলপারসহ দুর্ঘটনা কবলিত বাসটিকে আটক করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com