1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বিএসএফ পিটিয়ে হত্যা করেছে বাংলাদেশি যুবককে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:১০ অপরাহ্ন

বিএসএফ পিটিয়ে হত্যা করেছে বাংলাদেশি যুবককে

  • Update Time : শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০১৭
  • ৩০১ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফার ডটকম ডেস্ক ::
লালমনিরহাটের পাটগ্রাম সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) সোহেল নামে এক বাংলাদেশিকে পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার ভোরে এ ঘটনা ঘটে।

নিহত সোহেল মিয়া (২২) পাটগ্রাম উপজেলার বুড়িমারী ইউনিয়নের বুড়িমারী এলাকার মহসিন আলীর ছেলে। আহত অবস্থায় উদ্ধার করে পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর তার মৃত্যু হয়।

এলাকাবাসী ও বিজিবি সূত্রে জানা গেছে, পাটগ্রাম উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের মাস্টারেরবাড়ী সীমান্ত অতিক্রম করে ভারত থেকে গরু নিয়ে ফেরার পথে কোচবিহার-৬১ বিএসএফ ব্যাটালিয়নের পানিশালা ক্যাম্পের টহল দলের সদস্যরা সোহেলকে আটক করে বেদম মারপিট করে এবং সীমান্তে আহত অবস্থায় ফেলে রেখে যায়। পরে সোহেলের খালাতো ভাই রশিদুল ইসলাম তাকে উদ্ধার করে পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. রফিকুল ইসলাম বলেন, ‘শনিবার সকাল ৬টা ১৫ মিনিটে সোহেল মিয়াকে হাসপাতালে ভর্তি করা হয়। মুমূর্ষু অবস্থায় তাকে নিয়ে আসা হয়। চিকিৎসা দেওয়া শুরু করতে না করতেই তার মৃত্যু হয়। পুলিশ ও বিজিবি হাসপাতাল চত্বরে অবস্থান করছে। তবে তারা কি করবে তা আমি বলতে পারছি না।’

লালমনিরহাট-১৫ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক লে. কর্নেল গোলাম মোর্শেদ বলেন, ‘সোহেল মিয়া নামে একজন ব্যক্তি পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মারা গেছে। তবে কারা কেন তাকে হত্যা করেছে তা এই মুহূর্তে বলতে পারছি না। বিএসএফের পিটুনিতে মারা গেছে কিনা বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।’

আরও পড়ুন:

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com