1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বিদ্রোহ করলেই দল থেকে বহিষ্কার-কাদের - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন

বিদ্রোহ করলেই দল থেকে বহিষ্কার-কাদের

  • Update Time : শুক্রবার, ২৬ অক্টোবর, ২০১৮
  • ২৯৫ Time View

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের দলীয় মনোনয়ন প্রত্যাশীদের উদ্দেশ্যে বলেছেন, মনোনয়ন চাওয়াটা একজন নেতার অধিকার। কিন্তু দল যাকে মনোনয়ন দেবে তার পক্ষেই কাজ করে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। বিদ্রোহ করলেই দল থেকে বহিষ্কার। তিনি বলেন, জাতীয় ঐক্য ফ্রন্ট এখন সন্ত্রাসী, খুনি ও দুর্নীতিবাজদের পূনর্বাসন কেন্দ্র হয়েছে। আর ড. কামাল হোসেন হচ্ছেন তাদের আশ্রয়দাতা। বৃহস্পতিবার দুপুরে সন্ত্রাস, জঙ্গীবাদ ও ঐক্য ফ্রন্টের ষড়যন্ত্রের বিরুদ্ধে সাভার পৌর আওয়ামী লীগ আয়োজিত এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সকাল ১১টায় তিনি পথ সভায় যোগ দেন। এ সময় তাকে স্বাগত জানান স্থানীয় সংসদ সদস্য ডা. এনামুর রহমান এনামসহ স্থানীয় নেতৃবৃন্দ।
বক্তব্যের শুরুতেই তিনি নেতা-কর্মীদের স্লোগান বন্ধ করে পোস্টার, ফেস্টুন, ব্যানার গুটিয়ে ফেলতে বলেন। ওবাদুল কাদের বলেন, পথে পথে এত বিলবোর্ড কেন? এত টাকা কেন খরচ করছেন? এ টাকা গরিব-অসহায় মানুষকে দেন। প্রধানমন্ত্রী শেখ হাসিানা সবার কর্ম এবং আচরণ দেখে মনোনয়ন দেবেন, বিলবোর্ড দেখে নয়।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, ব্যানার-ফেস্টুনে আমাদের দলের কোন নেতার ছবি চাই না। আমাদের নেত্রী বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা। ছবি দিলে বঙ্গবন্ধু এবং শেখ হাসিনার ছবি দেবেন, অন্য কারও নয়।
বড়জোড় সজিব ওয়াজেদ জয়ের ছবি দিতে পারেন- উল্লেখ করে তিনি বলেন, কাগজের ছবি উঠে যাবে, ব্যানারের ছবি মুছে যাবে, পোস্টারের ছবি ছিঁড়ে যাবে, পাথরের ছবি ক্ষয়ে যাবে, তোরণের ছবি ভেঙে যাবে আর হৃদয়ের ছবি রয়ে যাবে। শেখ হাসিনা মানুষের হৃদয়ে ছবি একে এখনও বেঁচে আছেন।
ওবায়দুল কাদের আরও বলেন, বিএনপি ২১ আগস্ট গ্রেনেড হামলার মাস্টার মাইন্ড। তারা বঙ্গবন্ধু কন্যাকে বার বার হত্যার চেষ্টা করেছে। বিএনপি খুনি-সন্ত্রাসীদের দল। তাদের ওপর মানুষের কোন আস্থা নাই। তাদের দলের চেয়ারপার্সন কে? পলাতক নেতাকে বাংলাদেশের লোকজন বিশ্বাস করে না। তারা মুখে শুধু আন্দোলনের কথা বলে কিন্তু বাস্তবে নাই। রোজার ঈদ, কোরবানীর ঈদ করতে করতে ১০ বছর চলে গেছে। আন্দোলন হয়েছে? কোন ঈদের পর আন্দোলন তারা নিজেরাই জানে না।
সাভার পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব আব্দুল গণির সভাপতিত্বে পথসভায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপুমনি, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নৌফেল, স্থানীয় সংসদ সদস্য ডা. এনামুর রহমান, ঢাকা-২০ আসনের সংসদ সদস্য এমএ মালেক প্রমুখ।
এরপর সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সাভার উপজেলা আওয়ামী লীগ আয়োজিত আশুলিয়ার ডেন্ডাবরে আমার স্কুল মাঠে আরেক পথসভায় যোগ দেন । এ পথ সভায় তিনি সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরেন।
সূত্র : সমকাল

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com