1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বিপিএল’র টিকেট না পেয়ে সিলেটে ইটপাটকেল ও জুতা নিক্ষেপ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন

বিপিএল’র টিকেট না পেয়ে সিলেটে ইটপাটকেল ও জুতা নিক্ষেপ

  • Update Time : বুধবার, ১ নভেম্বর, ২০১৭
  • ৪০৫ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: বাংলাদেশ প্রিমিয়ার লীগ বিপিএল’র টিকেট না পেয়ে সিলেট জেলা স্টেডিয়ামে ইটপাটকেল ও জুতা নিক্ষেপ করেছে বিক্ষুব্ধ ক্রিকেটপ্রেমীরা। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ লাঠিচার্জ করে। বুধবার বেলা ২টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিপিএল’র টিকেটের জন্য গত রাত থেকে জেলা স্টেডিয়ামে ক্রিকেটপ্রেমীরা ভিড় করেন। সকাল হতে নারী-পুরুষ টিকেট প্রত্যাশীদের লাইন দীর্ঘ হতে থাকে। কিন্তু টিকেট বিক্রির সাথে সংশ্লিষ্টরা অনিয়মের আশ্রয় নেন শুরু থেকেই। হাতেগোনা কয়েকটি টিকেট বিক্রির পরই ঘোষণা করা হয় ৫ নভেম্বরের ম্যাচের ২০০ টাকা মূল্যের টিকেট শেষ। এর কিছুক্ষণ পর ৫০০ টাকা মূল্যেরও টিকেট শেষ হওয়ার ঘোষণা আসে।

২-৩ ঘন্টায় হাজার দু’এক টিকেট বিক্রির পর কাউন্টার বন্ধ করে দেয়ার চেষ্টা করলে লাইনে দাঁড়ানোর টিকেট প্রত্যাশীরা বিক্ষুব্ধ হয়ে ওঠেন বলে প্রত্যক্ষদর্শীরা জানান। এসময় তারা কাউন্টার লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ শুরু করেন। একপর্যায়ে তারা টিকেট বিক্রির সাথে সংশ্লিষ্ট কর্মকর্তাদের লক্ষ্য করে জুতাও ছুড়ে মারে।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ লাঠিচার্জ চালায়। দর্শকরাও পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করেন। পুলিশের লাঠিচার্জে টিকেট প্রত্যাশীরা একসময় স্টেডিয়াম এলাকা ত্যাগ করেন।

সিলেট কোতোয়ালী থানার ওসি গৌসুল হোসেন জানান, দর্শকরা বিশৃঙ্খলা শুরু করলে লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। এ অবস্থায় আজ বুধবার টিকেট বিক্রি বন্ধ রয়েছে। আগামীকাল ৭ ও ৮ নভেম্বরের টিকেট বিক্রি করা হবে।

প্রসঙ্গত, গত মঙ্গলবার থেকে সিলেট জেলা স্টেডিয়ামে বিপিএল’র টিকেট বিক্রি শুরু হয়। প্রথম দিন থেকেই টিকেট বিক্রিতে অনিয়মের অভিযোগ ওঠে। অভিযোগ রয়েছে কাউন্টারে বিক্রি না করে বিপিএল সংশ্লিষ্ট কর্মকর্তারা কালোবাজারে টিকেট বিক্রি করে দেন।

মঙ্গলবার দুপুর থেকে ফেসবুকের বিভিন্ন পেজ ও গ্রুপে পোস্ট দিয়ে ২০০ টাকার টিকেট ১২০০ থেকে ১৬০০ টাকায় বিক্রি করতেও দেখা গেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com