1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বিফল আশায় প্রহর গুনছেন জগন্নাথপুরে সংর্ঘষে নিহত নুরের মা মমতা বেগম - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৫৮ পূর্বাহ্ন

বিফল আশায় প্রহর গুনছেন জগন্নাথপুরে সংর্ঘষে নিহত নুরের মা মমতা বেগম

  • Update Time : মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০১৭
  • ১৮৪ Time View

সুহেল হাসান/কামরুল ইসলাম মাহি::
ছেলে মারা গেছে তারপরও ছেলে ফিরার অপেক্ষায় প্রহর গুনছেন ৭০ বছর বয়সী মমতা বেগম।
তিনি জগন্নাথপুর উপজেলার উপজেলার কলকিলয়া ইউনিয়নের শ্রীধরপাশা গ্রামে সম্প্রতি বন্দুক যোদ্ধে নিহত নুর আলীর মাতা।
মমতা বেগম নিহত নুরের অস্বাভাবিক এ মৃত্যু কিছুতেই মানতে পারছেন না। তিনি প্রতিদিন ঘরে দুয়ারে বসে থাকেন আদরের নুর ফিরে আসার জন্য।
গতকাল রোববার দুপুরে সরজমিনে নিহত নুরের বাড়িতে গেলে বিফল অপেক্ষায় প্রহর গুনা মমতাকে দুয়ারে বসে থাকতে দেখে তার সাথে কথা বলতে চাইলে পরিবারের অন্যানরা জনান, সে শারীরিক প্রতিবন্ধী (শ্রবণশক্তিহীন)। এমন সময় তাকে আকার ইঙ্গিতে নিহত নুরের কথা বলতে চাইলে তিনি কান্নায় ভেঙ্গে পড়েন। তার চোখ থেকে পড়তে শুরু করে অস্রু।
পরিবারে সদস্যরা জানান, নুর মারা যাওয়ার পর থেকে প্রতিদিন দুয়ারে বসে থাকেন মমতা। তিনি মনে করেন তার ছেলে নুর মরে নাই। নুর আসবে। তাই ছেলের অপেক্ষায় আজোও দিন গুনছেন।
নিহত নুরের স্ত্রী হাবিবা বেগমের সাথে কথা বলতে চাইলে কান্নায় ভেঙ্গে পড়েন। এসময় কান্না জড়িত কণ্ঠে পিতৃহারা শিশু সন্তান ফাইজা বেগম (৬) জানায়, আমার আব্বারে তারা মারিলিছে। আমরা এখন বাবা ডাকতাম কারে। যারা আমার আব্বারে মারছে তারার বিচার চাই।
প্রসঙ্গত,গত ১৬ সেপ্টেম্বর শ্রীধরপাশা গ্রামের আওয়ামীলীগ নেতা আব্দুল মালিক ও ফয়সল আহমদ এবং একই গ্রামের বিএনপি নেতা জাবেদ কুরেশী পক্ষের লোকজনের মধ্যে সংর্ঘষের ঘটনা ঘটে। এতে প্রতিপক্ষের ছুড়া গুলি তার শরীরে লাগলে মাঠিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে অবস্থা খারাপ হলে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রের্ফাড করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১১ দিনের পর মারা যায় বীর মুক্তিযোদ্ধা মৃত তছকিন আলীর ছেলের নুর।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com