1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বিলম্যানের ওপর হামলা-জগন্নাথপুরে ক্যাবল সম্প্রচার বন্ধ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন

বিলম্যানের ওপর হামলা-জগন্নাথপুরে ক্যাবল সম্প্রচার বন্ধ

  • Update Time : শনিবার, ১০ জুন, ২০১৭
  • ২৬৭ Time View

স্টাফ রিপোর্টার:; ক্যাবল সার্ভিসের বিল উত্তোলন করতে গিয়ে সন্ত্রাসী হামলার শিকার হয়েছে জগন্নাথপুর ক্যাবল সার্ভিসের বিলম্যান রনি মিয়া(২৩) গতকাল শনিবার বিকেলে জগন্নাথপুর গ্রামের মানিক মিয়া তাকে মারধর করে রক্তাক্ত জখম করে বলে অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় হামলকারী গ্রেফতারের দাবিতে জগন্নাথপুরের ক্যাবল ব্যবসায়ীরা ক্যাবল সংযোগ বন্ধ রেখেছেন। জানা গেছে, জগন্নাথপুর ক্যাবল সার্ভিসের বিল ম্যান রনি মিয়া জগন্নাথপুর গ্রামের মানিক মিয়ার বাড়িতে বিল উত্তোলন করতে গেলে মানিক মিয়া বিলম্যান রনির সাথে উত্তেজিত বাক্য বিনিময় করে। এক পর্যায়ে মানিক ও তার ভাই জুয়েল মিয়া বিলম্যান রনিকে রামদা দিয়ে কুপিয়ে জখম করে। এতে রনি গুরুতর আহত হয়। খবর পেয়ে স্বজনরা তাকে উদ্ধার করে জগন্নাথপুর উপজেলা স্¦াস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এঘটনায় হামলার শিকার রনির বাবা মানিক মিয়া বাদি হয়ে জগন্নাথপুর থানায় একটি লিখিত এজাহার দাখিল করেছেন। হামলার শিকার রনি জানায়, চার মাসের বকেয়া বিলসহ মাসিক টাকা চাইতে গেলে মানিক উত্তেজিত হয়ে তাকে ঘরে ডেকে নিয়ে রামদা ও লোহার রড দিয়ে এলোপাতারি মারধর শুরু করে। কিছু বুঝে উঠার আগেই তার ওপর নির্মম নির্যাতন শুরু করা হয়। এসময় তার সাথে থাকা বিলের ২৫ হাজার টাকা জোরকরে হামলাকারীরা নিয়ে যায়।
জগন্নাথপুর ক্যাবল সার্ভিসের পরিচালক সুনানুর রহমান সুহেল ও স্কাইলাইন স্যাটেলাইট ক্যাবলের পরিচালক কামাল হোসেন জানান, ক্যাবল সার্ভিসের কর্মচারীর ওপর হামলার ঘটনায় হামলাকারীদের দ্রুত গ্রেফতারের দাবিতে ক্যাবল সংযোগ সাময়িক বন্ধ রাখা হয়েছে। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য তারা দুঃখ প্রকাশ করেন।
জগন্নাথপুর থানার উপ-পরির্দশক সাইফুল আলম বলেন, এঘটনায় একটি লিখিত এজাহার পাওয়া গেছে। পুলিশ আসামি গ্রেফতার ও আইনানুগ পদক্ষেপ নিতে তৎপর রয়েছে।
জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুম বিল্লাহ বলেন, ক্যাবল সার্ভিসকর্মীর ওপর হামলার ঘটনা আইনানুগ পদক্ষেপ নিতে জগন্নাথপুর থানার ওসিকে অনুরোধ করেছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com