1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বিশ্বকাপে বাংলাদেশের স্মরণীয় জয় উদযাপনে আজ সারাদেশে বিজয় মিছিল করতে দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:৪৪ অপরাহ্ন

বিশ্বকাপে বাংলাদেশের স্মরণীয় জয় উদযাপনে আজ সারাদেশে বিজয় মিছিল করতে দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

  • Update Time : মঙ্গলবার, ১০ মার্চ, ২০১৫
  • ১১০৪ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক-বিশ্বকাপে বাংলাদেশের স্মরণীয় জয় উদযাপনে আজ মঙ্গলবার সারাদেশে বিজয় মিছিল করতে দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গতকাল সোমবার অস্ট্রেলিয়ার অ্যাডেলেইডে ইংল্যান্ডকে হারানোর পর প্রধানমন্ত্রী এই আহ্বান জানান বলে তার বিশেষ সহকারী মাহবুবুল হক শাকিল জানিয়েছেন। মাহমুদুল্লাহ রিয়াদের শতক ও রুবেল হোসেনের ৪ উইকেটে ভর করে ইংল্যান্ডকে ১৫ রানে হারিয়ে বিশ্বকাপ ক্রিকেটে এই প্রথম কোয়ার্টার ফাইনালে উঠল বাংলাদেশ।
জয়ের পরপরই প্রধানমন্ত্রী ক্রিকেটারদের অভিনন্দন জানিয়ে বার্তা দিয়েছেন। বিশ্বকাপে বাংলাদেশের পক্ষে প্রথম শতক অর্জনকারী রিয়াদকে শুভেচ্ছাও জানিয়েছেন তিনি।
এদিকে বিশ্বকাপ ক্রিকেটে বাংলাদেশ কোয়ার্টার ফাইনালে উন্নীত হওয়ায় বিজয় মিছিলের কর্মসূচি দিয়ে হরতাল শিথিলের ঘোষণা দিয়েছে সরকাবিরোধী আন্দোলনে থাকা বিএনপি। যে কয়টি ঘটনা বাংলাদেশের গৌরব বিশ্বসভায় তুলে ধরেছে, তার অধিকাংশেরই উপলক্ষ ক্রিকেট। তা এবার তা দেশের রাজনৈতিক কর্মসূচিতেও প্রভাব ফেলল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com