1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বিশ্বকাপে বিস্ময়কর নৈপুণ্যকারী লাল সবুজের টাইগার বাহিনী দেশে ফিরছেন আজ,বিমানবন্দরে গণসংবর্ধনা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন
শিরোনাম:

বিশ্বকাপে বিস্ময়কর নৈপুণ্যকারী লাল সবুজের টাইগার বাহিনী দেশে ফিরছেন আজ,বিমানবন্দরে গণসংবর্ধনা

  • Update Time : রবিবার, ২২ মার্চ, ২০১৫
  • ৫৯৫ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক:: বিশ্বকাপে বিস্ময়কর নৈপুণ্য। প্রথমবার কোয়ার্টার ফাইনালে খেলার স্বপ্নপূরণ। মাশরাফিরা মন কেড়ে নিয়েছিলেন ভক্তদের। ভারতের বিপক্ষে কোয়ার্টার ফাইনালে আম্পায়ারদের বিতর্কিত সিদ্ধান্তের শিকার হওয়ায় টাইগারদের প্রতি ভক্তদের সমর্থন আরও বেড়েছে। যার প্রমাণ পাওয়া যাবে আজ বাংলাদেশ ক্রিকেট দল দেশে ফেরার পর।
বিমানবন্দরে ভক্তদের ঢল নামবে। লাল-সবুজের সমর্থকদের সমুদ্রে পরিণত হবে বিমানবন্দর এলাকা। এমিরেটসের ইকে-৪৪১ ফ্লাইটে হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে অবতরণ করার কথা বাংলাদেশ দলের।
বিমানবন্দরে গণসংবর্ধনা দেয়া হবে দলকে। কয়েকটি সংগঠন এই উদ্যোগ নিয়েছে। বিমানবন্দরে উপস্থিত থাকবেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কর্মকর্তারা। বৃহস্পতিবার মেলবোর্নে বিতর্কিত আম্পায়ারিংয়ে ভারতের কাছে হেরে কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিয়েছে বাংলাদেশ। কিন্তু ১৬ কোটি বাঙালির মন জয় করে নিয়েছেন মাশরাফিরা। দুর্দান্ত পারফরম্যান্স করেছেন মাহমুদউল্লাহ-মুশফিকরা। বীরদের সংবর্ধনা দিতে প্রস্তুত দেশবাসী। শনিবার দুপুরে বাংলাদেশ দল সড়কপথে মেলবোর্ন থেকে অ্যাডিলেডে আসে। সেখান থেকে বিমানযাত্রা। দুবাইয়ে যাত্রাবিরতির পর আজ ফিরবেন ঢাকায়। তবে সাকিব আল হাসান সস্ত্রীক আগেই রওনা হয়েছেন। তিনি ঢাকায় পৌঁছবেন সবার আগে।
বিসিবি এখনই ক্রিকেটারদের বড় ধরনের সংবর্ধনা দিচ্ছে না। বোর্ডের অনেক কর্মকর্তা দেশের বাইরে থাকায় আজ বিমানবন্দরে তারা সংক্ষিপ্ত আকারে একটা সংবর্ধনা দেবে। বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যম, প্রতিষ্ঠান, বাংলাদেশ ক্রিকেট সাপোর্টার্স সংগঠনগুলো বাংলাদেশ দলকে সংবর্ধনা দেয়ার জন্য প্রস্তুতি গ্রহণ করেছে। সাধারণ মানুষের কথা চিন্তা করে আগে থেকেই বিমানবন্দরে নিরাপত্তা জোরদার করার জন্য বলেছে বিসিবি। সাধারণ মানুষ যেন সংবর্ধনার অংশীদার হতে পারে এজন্য বিশেষ পরিকল্পনা নেয়া হয়েছে। কাল বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, অনেক কর্মকর্তা দেশের বাইরে থাকায় আমরা আগামীকাল (আজ) সংক্ষিপ্ত আকারে বাংলাদেশ দলকে সংবর্ধনা দেব। এরপর সময়-সুযোগ বুঝে নির্দিষ্ট একটি দিনে বড় আকারে তাদের সংবর্ধনা দেয়া হবে। বিশ্বকাপে যাওয়ার আগে ভালো করলে পুরস্কার দেয়ার ঘোষণা দিয়েছিল বিসিবি। কত টাকা পুরস্কার হিসেবে পাবেন দলের সদস্যরা, সেটাও পরে জানানো হবে।
বিশ্বকাপে বাংলাদেশ এই প্রথম কোয়ার্টার ফাইনালে খেলল। আফগানিস্তানের বিপক্ষে জয় দিয়ে শুরু। এরপর অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়। গ্র“পের তৃতীয় ম্যাচে শ্রীলংকার বিপক্ষে হারলেও পরের ম্যাচে স্কটল্যান্ডকে হারিয়ে কোয়ার্টার ফাইনালের পথে এগিয়ে যান মাশরাফিরা। গ্র“পের পশ্চম ম্যাচে রুবেল হোসেনের দুর্দান্ত বোলিংয়ে রোমাঞ্চকর এক জয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করে বাংলাদেশ। আর ইংল্যান্ড হেরে প্রথম রাউন্ড থেকে বিদায় নেয়। গ্রুপের শেষ ম্যাচে নিউজিল্যান্ডের কাছে হারলেও প্রতিপক্ষকে কাঁপিয়ে দেয় টাইগাররা। ভারতের বিপক্ষে ম্যাচে জঘন্য আম্পায়ারিং দেখে আইসিসি সভাপতি আ হ ম মুস্তফা কামাল, বিসিবি সভাপতি নাজমুল হাসানসহ দেশবাসী ক্ষুব্ধ। দুই আম্পায়ার আলীম দার ও ইয়ান গোল্ডের কুশপুত্তলিকা দাহ করা হয়েছে দেশের বিভিন্ন স্থানে। দেশী ও আন্তর্জাতিক মিডিয়ায় ব্যাপকভাবে আম্পায়ারিংয়ের সমালোচনা করা হয়। সাবেক ক্রিকেটাররা টুইটার ও ফেসবুকে নিন্দা জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com