1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বিশ্বনাথে ১৩ দিনে ৫ ছিনতাই : জনমনে আতঙ্ক - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:০৬ অপরাহ্ন
শিরোনাম:

বিশ্বনাথে ১৩ দিনে ৫ ছিনতাই : জনমনে আতঙ্ক

  • Update Time : সোমবার, ২৪ জুলাই, ২০১৭
  • ১৬৬ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: দোকানসহ বাড়ি-ঘরে চুরি বৃদ্ধির পাশাপাশি সিলেটের বিশ্বনাথে বৃদ্ধি পেয়েছে ছিনতাইয়ের ঘটনা। গত ১২ দিনে উপজেলার বিভিন্ন এলাকায় দিনদুপুর ও রাতে ৫টি ছিনতাইর ঘটনা ঘটেছে।

এছাড়া এক রাতে উপজেলার বিভিন্ন সড়কে থাকা ৫টি দোকান ও এনজিও সংস্থা টিএমএমএসে চুরির ঘটনা ঘটে। ছিনতাই ও চুরির ঘটনা বৃদ্ধি পাওয়ার কারণে বিশ্বনাথের জনমনে বিরাজ করছে অজানা আতঙ্ক।

এদিকে, চুরি ও ছিনতাইয়ের এত ঘটনা সংঘঠিত হলেও থানায় মামলা হয়েছে মাত্র একটি ঘটনায়। অজানা ভয়ের কারণে অনেকেই আসতে চাচ্ছেন না আইনের আওতায়।

স্থানীয় জানা গেছে, গত ৯ জুলাই উপজেলার সীমান্তবর্তী গড়গড়ি গ্রামের এক মহিলা উপজেলা সদরস্থ একটি ব্যাংক থেকে টাকা উত্তোলন করে বাড়ি যাওয়ার পথে বিশ্বনাথ-রামপাশা রোড়ের নরশিমপুর নামক স্থানে দুপুরে ছিনতাইর শিকার হন।

এসময় ছিনতাইকারীরা তার কাছ থাকা নগদ ৮৫ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায়। একই স্থানে পরদিন ১০ জুলাই বিকেলে ছিনতাইয়ের শিকার হন উপজেলা সদরের কলেজ রোড়ের ব্যবসায়ী আমিনুর রহমান। তিনি উপজেলা সদর থেকে স্ত্রীকে সাথে নিয়ে মোটর সাইকেল যোগে বাড়িতে ফির ছিলেন। প্রতিমধ্যে ছিনতাইয়ের শিকার মোটর সাইকেলে থাকা দুই ছিনতাইকারী তাদের গতিরোধ করে ব্যবসায়ীর স্ত্রীর ব্যানেটি বেগটি ছিনিয়ে নেয়।

এসময় ছিনতাইকারীরা ডেগার দিয়ে ব্যবসায়ীকে আঘাত করার চেষ্টাও করে। ১৭ জুলাই দুপুরে দেওকলস ইউনিয়নের বাসিন্দা দুই মহিলা ইসলামী ব্যাংক বিশ্বনাথ শাখা থেকে টাকা তুলে যাওয়ার পথে উপজেলা সদরের জগন্নাথপুর রোডে ছিনতাইর শিকার হন। ১৮ জুলাই সকালে উপজেলার দশঘর ইউনিয়নের বাইশঘর গ্রামের গনি মিয়ার স্ত্রী মিনা বেগম উপজেলা সদরের পুরান বাজারস্থ উত্তরা ব্যাংক থেকে বের হওয়ার পর ছিনতাইর শিকার হন। এসময় দুই ছিনতাইকারী অস্ত্রের ভয় দেখিয়ে মিনা বেগমের স্বর্ণের চেইন ও আংটি এবং নগদ টাকা ছিনতাই করে নিয়ে যায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com