1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বিয়ের চার দিনের মাথায় জগন্নাথপুরের নববধূর হাতে স্বামী খুন- স্ত্রীর স্বীকারোক্তি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

বিয়ের চার দিনের মাথায় জগন্নাথপুরের নববধূর হাতে স্বামী খুন- স্ত্রীর স্বীকারোক্তি

  • Update Time : বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০১৫
  • ৩২৫ Time View

স্টাফ রিপোর্টার:: বিয়ের মাত্র চার দিনের মাথায় তুচ্ছ ঘটনাকে কন্দ্রে করে শয়ন কক্ষে স্বামীকে হত্যা করেছে এক নববধূ বলে অভিযোগ উঠেছে। বুধবার রাতে সিলেট মহানগর মুখ্য হাকিম প্রথম আদালতে ঘণ্টাব্যাপী জবানবন্দিতে স্বামীকে হত্যার বর্ণনা দেন ওই নববধূ রুশন বেগম। আদালতের বিচারক শাহেদুল করিম ১৬৪ ধারার তার জবানবন্দি রেকর্ড করেন। জগন্নাথপুর উপজেলার মন্ডলপুর গ্রামের মোস্তফা মিয়ার মেয়ে রুশন বেগমকে (১৯) কে গত শুক্রবার বিয়ে করেন সিলেটের বালাগঞ্জ উপজেলার রশিদপুরের আব্দুল খালিকের ছেলে রাসেল আহমদ। রুশন বাগবাড়ি এলাকায় তার ফুফুর বাসায় (নরশিংটিলা নং-৩১৬) থাকত। আর রাসেল নগরীর নরশিংটিলা ১২৯ নং বাসায় স্ত্রীসহ ভাড়া থাকেন। রুশন আদালতে দেয়া জবাবন্দিতে জানায়, গত সোমবার রাত সাড়ে ১১টার দিকে খাবার শেষে স্বামী রাসেল আহমদের সঙ্গে কথা কাটাকাটির জের ধরে ঝগড়া হয় তার। এর জের ধরে রাত সাড়ে ১২টায় নিজের ওড়না স্বামীর গলায় পেঁছিয়ে অচেতন করে তাকে হত্যা করা হয়। পরে শয়ন কক্ষে স্বামীর মরদেহ রেখে তিনি অন্যকক্ষে ঘুমিয়ে পড়েন। ফজরের নামাজের পর নিজেই স্বামীর মরদেহ টেনেহেঁচড়ে বাসার সামনের রাস্তায় ফেলে আসেন। এরপর সকালে বাসার মালিকের মামা আবুল হোসেন রাস্তায় মরদেহ দেখে চিৎকার দিলে বাসার সবাই বিষয়টি জানতে পারে।
স্থানীয়রা কোতোয়ালি থানায় খবর দিলে পুলিশ রাসেল আহমদের মরদেহ উদ্ধার করে। এসময় সন্দেহভাজন হিসেবে স্ত্রীকে আটক করে পুলিশ। হত্যাকান্ডের ঘটনায় নিহতের ভাই সেলিম বাদী হয়ে রুশনকে একমাত্র আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com